টিভির সামনে থেকে আমাকে নড়ানো যাবে না

অপর্ণা সেনের ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছি, তাই সব ম্যাচ দেখা হয়নি। কিন্তু ইন্ডিয়ার ম্যাচ একটাও ছাড়িনি। তাই বৃহস্পতিবারও আমাকে টিভির সামনে থেকে নড়ানো যাবে না।

Advertisement

যিশু সেনগুপ্ত

শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৫ ১৮:০০
Share:

অপর্ণা সেনের ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছি, তাই সব ম্যাচ দেখা হয়নি। কিন্তু ইন্ডিয়ার ম্যাচ একটাও ছাড়িনি। তাই বৃহস্পতিবারও আমাকে টিভির সামনে থেকে নড়ানো যাবে না। আমি সাধারণত বন্ধুদের সঙ্গেই ম্যাচ দেখি। কিন্তু, এ বার ঘটনাচক্রে কোনও ম্যাচই বন্ধুদের সঙ্গে দেখিনি। একা একাই দেখেছি সব ক’টা ম্যাচ। আর ইন্ডিয়া জিতেছেও। সুপারস্টিশনে খুব একটা বিশ্বাস না থাকলেও ইন্ডিয়ার জয়ের এই ভাল স্পেলটা ভাঙতে চাই না।

Advertisement

সেমিফাইনালটাও তাই এ বার একা বসে দেখব। তবে, ফাইনালে আর ও সব মানব না। ওটা সবাই মিলে হইচই করেই দেখব। সেমিফাইনালের চারটে টিম কিন্তু আমি আগেই গেস করেছিলাম। আর এই পর্যায়ে সব ক’টা টিমই সমানে সমানে। জেতা-হারা নির্ভর করছে সে দিনের পারফর্ম্যান্সের উপর। তবে আমার মনে হয় ইন্ডিয়ার ফাইনালে না যাওয়ার কোনও কারণ নেই। খুব সহজেই অস্ট্রেলিয়াকে হারিয়ে দিতে পারবে। হারা-জেতা যাই হোক না কেন, খুব এনজয় করার মতো ম্যাচ যে হবে, সেটা আমি লিখে দিতে পারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন