OnePlus 6

দুর্দান্ত ফিচার নিয়ে এ মাসেই আসছে ওয়ান প্লাস ৬, জেনে নিন ফিচার

প্রতীক্ষার অবসান। ১৭ মে ভারতের বাজারে লঞ্চ করছে ওয়ান প্লাস ৬। কেনার আগে গ্যালারির পাতায় দেখে নিন এই ফোনের খুঁটিনাটি।

Advertisement
শেষ আপডেট: ০৩ মে ২০১৮ ০৯:৩৬
Share:
০১ ০৬

প্রতীক্ষার অবসান। ১৭ মে ভারতের বাজারে লঞ্চ করছে ওয়ান প্লাস ৬। সংস্থা সূত্রে খবর, আগের মডেলের থেকে অনেকটাই আপডেটেট ওয়ান প্লাস ৬-এ থাকছে আকর্ষণীয় সব ফিচার। কেনার আগে গ্যালারির পাতায় দেখে নিন এই ফোনের খুঁটিনাটি।

০২ ০৬

ধুলো, জলের হাত থেকে বাঁচাতে স্ক্রিনগার্ড, দামি ফোনের কভার তো কিনেই থাকেন। জানেন কি, ওয়ান প্লাস ৬-এর এই নতুন মডেল একেবারে ওয়াটার প্রুফ। শুধু তাই নয় ধুলোর হাত থেকেও সম্পূর্ণ সুরক্ষিত থাকবে আপনার ফোন।

Advertisement
০৩ ০৬

১৯:৯ ডিসপ্লে এবং ৬.২৮ ইঞ্চির নতুন এই ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ এসওসি প্রসেসর এবং ১০৮০*২১৬০ পিক্সেলের এইচডি রেজোলিউশন। রয়েছে আরও চমক। ওয়ান প্লাস ৬-এ নতুন ভার্সনের অক্সিজেন অপারেটিং সিস্টেমের সঙ্গে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও।

০৪ ০৬

ওয়ান প্লাস কর্তৃপক্ষ জানিয়েছে এই ফোনের ডিজাইন অনেকটা আইফোন এক্সের মতো। গ্লাসব্যাক প্যানেলে রয়েছে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা যা ওয়ান প্লাস ৩ এবং ওয়ান প্লাস ৫ সিরিজের থেকে অনেকটাই আলাদা।

০৫ ০৬

মূলত দু’টি ভার্সনে পাওয়া যাবে এই ফোন। ১২৮ জিবি রমের সঙ্গে ৬ জিবি র‌্যামের অপশন যেমন থাকছে, তেমনই থাকছে ২৫৬ জিবি রমের সঙ্গে ৮ জিবি র‌্যাম। তা ছাড়াও নতুন মডেলটিতে ২৫৬ জিবি স্টোরেজের অপশনও রাখা হচ্ছে বলে জানিয়েছে সংস্থা কর্তৃপক্ষ।

০৬ ০৬

ভারত ছাড়াও নিউ ইয়র্ক, লন্ডন, প্যারিস, মিলান এবং বেজিং-এর সমস্ত স্টোরে মিলবে ওই ফোন। ওয়ান প্লাস প্রথনে জানিয়েছিল, ভারতের বাজারে ৬৪ জিবি স্টোরেজের ওয়ান প্লাস ৬-এর দাম পড়বে ৩৬,৯৯৯ টাকা, ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৯,৯৯৯ টাকা। তা ছাড়া এ ফোনে থাকছে ২৫৬ জিবি স্টোরেজের অপশনও। তার দাম কত পড়বে এখনও জানায়নি সংস্থা কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement