Phone

১৫ হাজারের নীচে এই মোবাইলগুলিই বাজারের সেরা

উৎসবের মরশুম প্রায় শেষ। সামনে ভাইফোঁটা। ভাইকে কী দেবেন ভেবে পাচ্ছেন না? আপনার জন্য থাকল ১৫ হাজারের নীচে অসধারণ ফিচারের কিছু মোবাইলের হদিশ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৭ ১১:৫২
Share:
০১ ০৭

শাওমি এমআই এ১: ফুল এইচডি ৫.৫ ইঞ্চি স্ক্রিন, ৫ ও ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট এবং ব্যাক ক্যামেরা, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমরির মোবাইলটির ব্যাটারি ৩০৮০ এমএএচইচের। এর দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

০২ ০৭

স্যামসাং গ্যালাক্সি জি৭ প্রাইম: তিন জিবি র‌্যাম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ ও ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা, তিন হাজার তিনশো এমএএইচের ব্যাটারির এই মোবাইলের দাম ১২ হাজারের মতো।

Advertisement
০৩ ০৭

মোটো জি৫এস: মোটোরোলার এই মোবাইলটির রিভিউ বেশ ভাল। ৪ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ, ৫ ও ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা, তিন হাজার এমএএইচের ব্যাটারির ফোনটির দাম ১৩ হাজারের মতো।

০৪ ০৭

শাওমি রেডমি নোট ৪: এমআই এ১ মডেলের সঙ্গে এর বেশ মিল। এমনকী এর ব্যাটারির ক্ষমতাও অনেকটাই বেশি। দাম প্রায় ১১ হাজার টাকা।

০৫ ০৭

হনর ৮: লঞ্চ হওয়ার সময় মোবাইলটির দাম ছিল ৩০ হাজার টাকা। এর পর দাম কমতে কমতে নেমে গিয়েছে প্রায় ১৫ হাজারে। ৫.২ ইঞ্চি ডিসপ্লের অসাধারণ ফিচারের এই মোবাইলের ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা যথাক্রমে ৮ ও ১২ মেগাপিক্সেলের।

০৬ ০৭

মোটো জি৫ প্লাস: দাম কমে ১৫ হাজারের মধ্যে চলে এসেছে এই মোবাইলটিও। ৫ ও ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা, ৪ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজের এই মোবাইলের এক মাত্র সমস্যা বেশি ব্যবহারে গরম হয়ে যাওয়া।

০৭ ০৭

লেনোভো জেড ২ প্লাস: ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই মোবাইলে ক্যামেরার মান খুব একটা ভাল না হলেও এর দাম ১০ হাজারের নীচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement