টুকরো খবর

চিতাবাঘের হানায় জখম হলেন দুই চা শ্রমিক। বৃহস্পতিবার দুপুরে ডুয়ার্সের নিদাম চা বাগানের ৪৬ নম্বর সেকশনে ঘটনাটি ঘটে। বাগানের কিলবিউস ওঁরাও ও মহীপাল লোহার নামের দুই চা শ্রমিকের হাতে বুকে এবং পায়ে চিতাবাঘটি আচড় বসায়।

Advertisement
শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৪ ০৩:০৭
Share:

চিতাবাঘের হানা

Advertisement

নিজস্ব সংবাদদাতা • মালবাজার


চিতাবাঘের হানায় জখম হলেন দুই চা শ্রমিক। বৃহস্পতিবার দুপুরে ডুয়ার্সের নিদাম চা বাগানের ৪৬ নম্বর সেকশনে ঘটনাটি ঘটে। বাগানের কিলবিউস ওঁরাও ও মহীপাল লোহার নামের দুই চা শ্রমিকের হাতে বুকে এবং পায়ে চিতাবাঘটি আচড় বসায়। তাদের মালবাজার মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এদিন চা শ্রমিকেরা বাগানে কীটনাশক ছড়ানোর কাজে ব্যস্ত ছিলেন। সেসময়ই চিতাবাঘটি হামলা করে।

Advertisement

জখম চিতাবাঘ

মহারাষ্ট্রের কালওয়ান তালুকের ইনসি গ্রাম থেকে বুধবার জখম চিতাবাঘ উদ্ধার করা হয়েছে। বন বিভাগ জানায়, খবর পেয়ে তাদের কর্মীরা চিতাবাঘটিকে উদ্ধার করেন। তার ডান পায়ে আঘাত লেগেছে। বনকর্তাদের ধারণা, কেউ চিতাবাঘটিকে ধরতে গিয়েছিল। তখনই আঘাত লাগে। চিকিৎসার পরে তাকে নাসিকের অভয়ারণ্যে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন