টুকরো খবর

আগুন ছিটকে পুড়ল তিনটি বাড়ি। মারা গিয়েছে ন’টি গবাদি পশু। গোয়ালঘর থেকে গবাদি পশুকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন জাহিরুদ্দিন শেখ নামে এক ব্যক্তি। তিনি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। বুধবার বিকালে মঙ্গলকোটের কাঁকোড়া গ্রামের ঘটনা।

Advertisement
শেষ আপডেট: ২২ মে ২০১৪ ০২:০৫
Share:

আগুনে পুড়ে মৃত গবাদি পশু

Advertisement

নিজস্ব সংবাদদাতা • মঙ্গলকোট

আগুন ছিটকে পুড়ল তিনটি বাড়ি। মারা গিয়েছে ন’টি গবাদি পশু। গোয়ালঘর থেকে গবাদি পশুকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন জাহিরুদ্দিন শেখ নামে এক ব্যক্তি। তিনি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। বুধবার বিকালে মঙ্গলকোটের কাঁকোড়া গ্রামের ঘটনা। পরে দমকল গিয়ে ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানায়, একটি বাড়িতে ধান সেদ্ধ হচ্ছিল। পাশেই ছিল খড়ের পালুই। উনুন থেকে প্রথমে খড়ের পালুইতে আগুন লেগে যায়। দমকা হাওয়ায় আগুন নিমেষে তিনটি বাড়ি ও গোয়ালঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রাথমিক ভাবে বালতি করে জল ঢেলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। পরে কাটোয়া থেকে দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে জেলা পরিষদের সদস্য বিকাশ চৌধুরী বলেন, “ক্ষতিগ্রস্থ পরিবারগুলি যাতে সরকারি সাহায্য পায় তার জন্য প্রশাসনকে বলা হয়েছে।”

Advertisement

সর্পদষ্টের মৃত্যু

সাপের ছোবলে মৃত্যু হয়েছে এক মহিলার। মৃতার নাম ফুলসোনা বিবি(৪৯)। তাঁর বাড়ি কান্দি থানার হিজল গ্রাম পঞ্চায়েত এলাকার আমিত্তানগরে।

বড্ড গরম। জ্বালা জুড়োতে জলেই সময় কাটাচ্ছে ভালুক।

পুরুলিয়া মিনি জুতে সুজিত মাহাতোর তোলা ছবি।

গরমে নাজেহাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন