Fashion

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে শো স্টপার ৩৮ সপ্তাহের প্রেগন্যান্ট মডেল

প্রেগন্যান্সি এখন আর শাড়ির আঁচল বা ঢিলে পোশাকের আড়ালে লুকিয়ে রাখার জিনিস নয়। প্রেগন্যান্সি উপভোগ করার, উদ্‌যাপন করার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৫৮
Share:

এই প্রথম নিউ ইয়র্ক ফ্যাশন উইকের র‌্যাম্পে হাঁটলেন কোনও প্রেগন্যান্ট মডেল।

প্রেগন্যান্সি এখন আর শাড়ির আঁচল বা ঢিলে পোশাকের আড়ালে লুকিয়ে রাখার জিনিস নয়। প্রেগন্যান্সি উপভোগ করার, উদ্‌যাপন করার। সেরেনা উইলিয়ামস থেকে শুরু করে কিম কার্দাশিয়ান, শাকিরা, সেলিনা জেটলি, করিনা কপূর সকলেরই গর্বিত প্রেগন্যান্সি ফোটোশুট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ বার নিউ ইয়র্ক ফ্যাশন উইকের মতো প্রেস্টিজিয়াস মঞ্চে হেঁটে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন প্রেগন্যান্ট মডেল মাইয়া রুথ লি। এই প্রথম নিউ ইয়র্ক ফ্যাশন উইকের র‌্যাম্পে হাঁটলেন কোনও প্রেগন্যান্ট মডেল।

Advertisement

আরও পড়ুন: অ্যাসিড পোড়া মুখের রূপান্তর দেখে চমকে গেল সোশ্যাল মিডিয়া

ডিজাইনার মাইক একাস এবং জো লাটা-র শ স্টপার ছিলেন ৩৮ সপ্তাহের প্রেগন্যান্ট মাইয়া। আনবটনড কার্ডিগান ড্রেসের মধ্যে দিয়ে দেখা যাচ্ছিল বেবি বাম্প। সে দিন র‌্যাম্প শো-এ উপস্থিত ভোগ রানওয়ের নিকোল ফেল্পস সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই তা লাইকের বন্যায় ভেসে যায়।

Advertisement

আরও পড়ুন: প্রেগন্যান্সিতে হজমের সমস্যা এড়ানোর ৬ উপায়

মাইয়া নিজেও ইনস্টাগ্রামে পোস্ট করেন তাঁর ছবি। লিখেছেন, আমি ৩৮ সপ্তাহ অন্তঃসত্ত্বা। নিজেকে এই সময় র‌্যাম্পে দেখা দারুণ অনুভূতি। কমেন্ট সেকশনে প্রশংসার পাশাপাশি এসেছে নিন্দাও। তবে এই বিষয় বেশ কিছুটা এগিয়েই রয়েছে ভারত। ল্যাকমে ইন্ডিয়া ফ্যাশন উইকে গুরঙ্ক শাহ-র সামার রিসর্ট এডিশনে র‌্যাম্পে হেঁটেছিলেন প্রেগন্যান্ট ক্যারল গ্রেসিয়াস। সব্যসাচী মুখোপাধ্যায়ের ফ্যাশন শো-এ দেখা গিয়েছিল প্রেগন্যান্ট করিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন