‘বিকিনি পরার জন্য ৯০ বছরটা এমন কিছু বেশি নয়’

বিকিনি পরা নিয়ে যেখানে হাজার রকম ট্যাবু রয়েছে আমাদের মনে, সেখানে ছক ভাঙা পথে হেঁটে খবরের শিরোনামে তিনি। তিনি আইরিন কার্নে। বিকিনি পরার আগে পারফেক্ট ফিগার, বয়স এ রকম নানান কিছু নিয়ে হাজারো মাথা-ব্যাথা যখন জেন এক্সের, তখন সবাইকে চমকে দিয়ে ৯০ বছর বয়সে বিকিনি পরলেন অস্ট্রেলিয়ার আইরিন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ মে ২০১৬ ১২:১৭
Share:

বিকিনি পরা নিয়ে যেখানে হাজার রকম ট্যাবু রয়েছে আমাদের মনে, সেখানে ছক ভাঙা পথে হেঁটে খবরের শিরোনামে তিনি। তিনি আইরিন কার্নে। বিকিনি পরার আগে পারফেক্ট ফিগার, বয়স এ রকম নানান কিছু নিয়ে হাজারো মাথা-ব্যাথা যখন জেন এক্সের, তখন সবাইকে চমকে দিয়ে ৯০ বছর বয়সে বিকিনি পরলেন অস্ট্রেলিয়ার আইরিন। এবং বললেন, তিনি মনে করেন, ৯০ বছরটা বিকিনি পরার জন্য কখনওই খুব বেশি নয়।

Advertisement

অস্ট্রেলিয়ার একটি আন্তর্জাতিক সুইমওয়্যার সংস্থা সম্প্রতি তাঁদের ফেসবুক পেজে আইরিনের ছবি পোস্ট করে। যেখানে দেখা যাচ্ছে ব্লাড রেড পোলকা ডটসের রেট্রো সিফোলি বিকিনিতে এই বয়সেও যথেষ্ট গ্ল্যামারাস আইরিন। একটি ক্রুজের সিঁড়িতে দাঁড়িয়ে তিনি। তাঁর মুখের এক চিলতে হাসি আর নিজস্ব ভঙ্গিমায় তিনি অসাধারণ। এই ছবি ফেসবুকে পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় আইরিনের ছবি।

তবে আইরিন নিজে জানাচ্ছেন, প্রথমে তিনি ক্যামেরার খুব একটা সাবলীল ছিলেন না। তবে তাঁর পরিবার ও তাঁর বন্ধুরা তাঁকে সাহস জুগিয়েছে। সবাইকে ধন্যবাদ।

Advertisement

আরও পড়ুন, হিল পরবেন না, তাই চাকরি গেল মহিলার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন