বিজ্ঞাপনী ভিডিওয় দীপিকার পাশের এই খেলোয়াড়দের চেনেন?

নাইকির নতুন উইমেন এমপাওয়ারমেন্ট অ্যাড এখন চর্চায়। অ্যাড ক্যাম্পেনের মুখ হিসেবে দীপিকা পাডুকোনকে বেছে নেওয়া হয়েছে হয়তো বাণিজ্যিক স্বার্থেই। রাজ্যস্তর পর্যন্ত ব্যাটমিন্টন খেললেও পরে মডেলিং ও অভিনয়কেই পেশা হিসেবেই বেছে নেওয়া দীপিকার সঙ্গেই এই অ্যাডে রয়েছেন আরও ১৩ জন মহিলা। যাদের বেশির ভাগই ভারতের নামজাদা স্পোর্টসপার্সন।

Advertisement
শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৬ ১০:৫৫
Share:

নাইকির নতুন উইমেন এমপাওয়ারমেন্ট অ্যাড এখন চর্চায়। অ্যাড ক্যাম্পেনের মুখ হিসেবে দীপিকা পাডুকোনকে বেছে নেওয়া হয়েছে হয়তো বাণিজ্যিক স্বার্থেই। রাজ্যস্তর পর্যন্ত ব্যাটমিন্টন খেললেও পরে মডেলিং ও অভিনয়কেই পেশা হিসেবেই বেছে নেওয়া দীপিকার সঙ্গেই এই অ্যাডে রয়েছেন আরও ১৩ জন মহিলা। যাদের বেশির ভাগই ভারতের নামজাদা স্পোর্টসপার্সন। সানিয়া মির্জা, সাইনা নেহওয়াল, মেরি কম...দেশের কত জন মহিলা খেলোয়াড়ের নাম জানি আমরা? অথচ এরাই উজ্জূল করে চলেছেন দেশের মুখ। চিনে নিন এই ভিডিওর সেই সব স্পোর্টসউইমেনদের। সঙ্গে রয়েছেন দক্ষিণ আফ্রিকান মডেল অভিনেত্রী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়েদস, মডেল জয়ী ভাদানে ও লিরিসিস্ট-গায়িকা নয়না মনসুখানি।

Advertisement

আরও পড়ুন: অ্যাথলিট দীপিকাই আমাকে হাল ছা়ড়তে দেয়নি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন