Wriddhiman Saha

ক্রিকেট ছেড়ে সেলফি তুললেন পূজারা, অশ্বিন-ঋদ্ধিরা ডুব দিলেন প্রকৃতিতে

২১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। টেস্টের প্রস্তুতির অঙ্গ হিসেবে শুক্রবার থেকে সিডন পার্কে নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে তিনদিনের ম্যাচে নামবে টিম ইন্ডিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

হ্যামিল্টন শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩২
Share:

পূজারার সেল্ফিতে বন্দি উমেশ, নবদীপ, ময়াঙ্ক, বুমরারা। ছবি টুইটার থেকে নেওয়া।

নিউজিল্যান্ডে পৌঁছেই নেমে পড়তে হয়েছিল ম্যাচে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর তিন ম্যাচের একদিনের সিরিজ খেলেছে ভারত। বৃহস্পতিবার তাই ভারতীয় ক্রিকেটারদের দেখা গেল ছুটির মেজাজে।

Advertisement

২১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। টেস্টের প্রস্তুতির অঙ্গ হিসেবে শুক্রবার থেকে সিডন পার্কে নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে তিনদিনের ম্যাচে নামবে টিম ইন্ডিয়া। তার আগে চেতেশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বিন, ঋদ্ধিমান সাহারা ডুব দিলেন প্রকৃতিতে।

আরও পড়ুন: ‘প্রত্যেক সিরিজে একা বুমরাই জেতাবে, এটা আশা করা যায় না’​

Advertisement

আরও পড়ুন: নিউজিল্যান্ডে কেন খেলানো হল না ঋষভ পন্থকে? প্রশ্ন তুললেন দিল্লি ক্যাপিটালসের মালিক

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে সেই ছবি পোস্টও করা হল সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে টিম বাসে পাশাপাশি বসে আছেন ঋষভ পন্থ ও ঋদ্ধিমান। অন্য ছবিতে ময়াঙ্ক আগরওয়ালের সঙ্গে দেখা যাচ্ছে অশ্বিন। আর একটা ছবিতে সেলফি তুলছেন পূজারা। তাতে রয়েছেন জশপ্রীত বুমরা, উমেশ যাদব, নবদীপ সাইনি, ময়াঙ্করা। আছেন ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরও।

এই মুহূর্তে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ৩৬০ পয়েন্টে সবার উপরে রয়েছে ভারত। নিউজিল্যান্ড রয়েছে ছয় নম্বরে। কিউয়িদের দখলে মাত্র ৬০ পয়েন্ট। এর আগে অস্ট্রেলিয়ার কাছে টেস্ট সিরিজে ০-২ হেরেছে নিউজিল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন