India tour of Australia

তিন ফর্ম্যাটেই ভারতকে হারাবে অস্ট্রেলিয়া, ভবিষ্যদ্বাণী ভনের

ভনের এই ভবিষ্যদ্বাণীতে হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১৭:০৪
Share:

ভারতীয় বোলারদের প্রথম ম্যাচে বিবর্ণ দেখাল। ছবি টুইটার থেকে নেওয়া।

তিন ফরম্যাটেই ভারতকে হারাবে অস্ট্রেলিয়া। সিডনিতে সিরিজের প্রথম এক দিনের ম্যাচ চলাকালীন সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। যা নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে চর্চা।

Advertisement

টস জিতে ব্যাটিং নিয়ে অস্ট্রেলিয়া যখন প্রথম ওয়ানডেতে রানের পাহাড়ে চড়ছে তখনই এই টুইট করেছেন ভন। তিনি লিখেছেন, ‘আগেভাগেই বলছি। আমার মনে হয় এই সফরে সমস্ত ফরম্যাটেই ভারতকে দাপটে হারাবে অস্ট্রেলিয়া’।

ভনের এই ভবিষ্যদ্বাণীতে হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। নেটাগরিকদের কেউ কেউ ভারতীয় দলের উপর ভরসা রেখেছেন। আবার কেউ কেউ ভনের সঙ্গে সম্পূর্ণ একমত হয়েছেন। কেউ কেউ আবার লিখেছেন, ‘আমারও তাই মনে হয়। এই ভারতীয় দলের অভিজ্ঞতা নেই। থিতুও দেখাচ্ছে না। তা ছাড়া ২০১৮ সালে ভারত যখন সফরে এসেছিল তখন ওয়ার্নার ও স্মিথকে মিস করেছিল অস্ট্রেলিয়া। ভারতও রোহিতকে মিস করছে। আর পরে টেস্টে বিরাটকে মিস করবে। এদের অভাব পূরণ করা কঠিন’।

Advertisement

আরও পড়ুন: ‘এ রকম ঘটনা কাম্য নয়, রোহিতকে তো ফোন করতে পারত বিরাট’​

আরও পড়ুন: সিডনিতে ভারত অস্ট্রেলিয়া ম্যাচে মাঠে ঢুকে আদানির কয়লা খনি নিয়ে প্রতিবাদ

এক জন লিখেছেন, ‘হ্যাঁ, বড্ড আগেই বলা হল। কারণ, বিরাট কোহালিকে রান তাড়া করতে এখনও দেখোনি’। আর একজন লিখেছেন, ‘এই টুইট আগামী দু’মাসে বার বার আঘাত পাবে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন