Coronavirus Lockdown

বাড়িতে বসেই বিরাট কোহালির উপার্জন ৩.৬ কোটি!

শীর্ষ স্থানে রয়েছেন বিরাটের প্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আয় ভারতীয় মুদ্রায় ধরলে ১৮ কোটি টাকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২০ ০৪:২০
Share:

চর্চায়: ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয়ে বিরাট তালিকায় ছয়ে। শীর্ষে রোনাল্ডো।

করোনাভাইরাস অতিমারিতে লকডাউনের জেরে বিশ্ব যখন আর্থিক মন্দার গ্রাসে, তখন বাড়িতে বসেই কোটিপতি হচ্ছেন বিরাট কোহালি। শুধু মাত্র ইনস্টাগ্রাম পোস্ট থেকেই তাঁর আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৫ লক্ষ টাকা!

Advertisement

সারা বিশ্বে লকডাউন চলাকালীন ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত বিশ্বের নামী ক্রীড়াবিদেরা ইনস্টাগ্রাম পোস্ট থেকে কত উপার্জন করেছেন, তার সমীক্ষা করে দশ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। শীর্ষ স্থানে রয়েছেন বিরাটের প্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আয় ভারতীয় মুদ্রায় ধরলে ১৮ কোটি টাকা। দ্বিতীয় স্থানে লিয়োনেল মেসি। তাঁর আয় প্রায় ১২ কোটি টাকা। তৃতীয় স্থানে থাকা ব্রাজিলীয় তারকা নেমারের আয় প্রায় ১১ কোটি।

কার কত আয়*

Advertisement

রোনাল্ডো ১৮

মেসি ১২

নেমার ১১

শাকিল ৫.৬০

বেকহ্যাম ৩.৮৯

কোহালি ৩.৬৫

জ্লাটান ১.৭৭

ওয়েড ১.৩৮

আলভেস ১.২৯

জোসুয়া ১.১৭

*মূল্য কোটিতে

এর পরে যথাক্রমে বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও’নিল, ডেভিড বেকহ্যাম, বিরাট কোহালি, ফুটবলার জ্লটান ইব্রাহিমোভিচ, প্রাক্তন এনবিএ (বাস্কেটবল) তারকা ডোয়েন ওয়েড, ব্রাজিলীয় ফুটবলার দানি আলভেস এবং বক্সার অ্যান্থনি জোসুয়া (দেখুন উপরের তালিকায়)। ক্রিকেটারদের মধ্যে বিশ্বে একমাত্র বিরাটেরই স্থান হয়েছে প্রথম দশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন