Karan Tiwari

আইপিএলে মেলেনি সুযোগ, আত্মহত্যার পথ বেছে নিলেন মুম্বইয়ের তরুণ প্রতিভা

আশা করলেও আইপিএলে ডাক পাননি কোনও দলে। সেই যন্ত্রণা থেকেই নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন ২৭ বছর বয়সি করন তিওয়ারি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২০ ১৯:৫৬
Share:

নিজেকে মেলে ধরতে না পারার হতাশা বন্ধুকে জানিয়েওছিলেন করন। —ফাইল চিত্র।

আরব সাগরের পারে ক্লাব ক্রিকেটে ডাকা হত ‘জুনিয়র স্টেন’ হিসেবে। দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেনের সঙ্গে বোলিং অ্যাকশনে মিল ছিল বলে। এহেন করন তিওয়ারি আত্মহত্যা করলেন অবসাদে।

নিজের প্রতিভা মেলে ধরার মঞ্চ পাচ্ছিলেন না। আশা করলেও আইপিএলে ডাক পাননি কোনও দলে। সেই যন্ত্রণা থেকেই নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন ২৭ বছর বয়সি। তিনি কখনও মুম্বইয়ের সিনিয়র দলে খেলেননি। তবে নেটে অনেক বছর ধরেই মুম্বইয়ের ব্যাটসম্যানদের বল করতেন।

সোমবার রাতে মুম্বইয়ের মালাদে নিজের বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। যদিও তাঁর কোনও সুইসাইড নোট মেলেনি। ওই বাড়িতে মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন করন।

Advertisement

আরও পড়ুন: করোনা আবহেই চলছে প্রস্তুতি, বিদেশের মাঠে আইপিএল মাতাতে মরিয়া বাংলার দুই তারকা​

আরও পড়ুন: করোনা আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

পুলিশ জানিয়েছে যে সোমবার রাতে রাজস্থানে থাকা এক বন্ধুকে সুযোগের অভাবের কথা জানিয়েছিলেন করন। বলেছিলেন হতাশার কথা। মানসিক ভাবে তিনি যে ভেঙে পড়েছেন, সেটাও জানান। সেই বন্ধু সঙ্গে সঙ্গে তা জানান করনের বোনকে । সেই বোনের বাড়িও রাজস্থানে। বোন তখন করনের মাকে তা জানা‌ন। কিন্তু, ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। সোমবার রাতে খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়েছিলেন করন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন