Jasprit Bumrah

রবিবার নিয়মরক্ষার টি-টোয়েন্টিতে বিশ্রামে বুমরা, কুলদীপ, উমেশ, দলে সিদ্ধার্থ কৌল

জাতীয় নির্বাচকরা রবিবারের টি-টোয়েন্টিতে বিশ্রাম দিলেন দুই পেসার জশপ্রীত বুমরা ও উমেশ যাদব এবং চায়নাম্যান কুলদীপ যাদবকে। স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে পেসার সিদ্ধার্থ কৌলকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৮ ১১:৫৫
Share:

রোহিতের নেতৃত্বে ভারত কি রবিবার ৩-০ করতে পারবে? ছবি: এএফপি।

টি-টোয়েন্টি সিরিজ আগেই জিতে গিয়েছে ভারত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রবিবার চেন্নাইয়ে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টিতে তাই পরীক্ষা-নিরীক্ষার পথে হাঁটছে টিম ইন্ডিয়া

Advertisement

জাতীয় নির্বাচকরা এই ম্যাচে বিশ্রাম দিলেন দুই পেসার জশপ্রীত বুমরাউমেশ যাদব এবং চায়নাম্যান কুলদীপ যাদবকে। স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে পেসার সিদ্ধার্থ কৌলকে। ভারত যদি রবিবার তিন পেসারে খেলে, তবে বুমরার জায়গায় প্রথম এগারোয় থাকতে পারেন সিদ্ধার্থ। কুলদীপের জায়গায় সম্ভবত খেলবেন লেগস্পিনার যুজভেন্দ্র চহাল। আর ভারত যদি তিন স্পিনারে খেলে, তখন বাড়তি স্পিনার হিসেবে হয়তো খেলবেন অফস্পিনার ওযাশিংটন সুন্দর। বাঁ-হাতি স্পিনার শাহবাজ নাদিমেরও অভিষেক হতে পারে।

এর আগে টেস্টে ভারত জিতেছে ২-০ ফলে। একদিনের সিরিজেও জিতেছে ৩-১ ফলে। এবার টি-টোয়েন্টি সিরিজেও ২-০ এগিয়ে ভারত। রোহিত শর্মার দলের সামনে সুযোগ টি-টোয়েন্টিতে ৩-০ করার। লখনউয়ে সিরিজ জেতার পর ভারতীয় দলের ক্রিকেটারদের দেওয়ালির ছুটি দেওয়া হয়েছিল। তৃতীয় টি-টোয়েন্টির জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধওয়ন, লোকেশ রাহুল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), মণীশ পাণ্ডে, শ্রেয়স আয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), ক্রুনাল পান্ড্য, ওয়াশিংটন সুন্দর, যুজভেন্দ্র চহাল, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, শাহবাজ নাদিম, সিদ্ধার্থ কৌল।

Advertisement

আরও পড়ুন: সচিনের সঙ্গে মতান্তরের কথা লিখলেন ওয়ার্ন​

আরও পড়ুন: বিশ্বকাপ অভিযানে আজ নামছেন হরমনপ্রীতরা​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন