রাজ্য সেরা অরবিন্দ-পিঙ্কি

৬৮তম রাজ্য অ্যাথলেটিক্সে চারটি পদক জিতল পুরুলিয়া। চলতি মাসের প্রথম সপ্তাহে কলকাতা যুবভারতী ক্রীড়াঙ্গণে অনুষ্ঠিত রাজ্যস্তরের এই প্রতিযোগিতায় ডিসকাসে অরবিন্দ সিংহ সোনা জিতেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৮ ০০:০২
Share:

জয়ী: পুরুলিয়ার দুই সোনার ছেলে-মেয়ে। অরবিন্দ ও পিঙ্কি। নিজস্ব চিত্র

৬৮তম রাজ্য অ্যাথলেটিক্সে চারটি পদক জিতল পুরুলিয়া। চলতি মাসের প্রথম সপ্তাহে কলকাতা যুবভারতী ক্রীড়াঙ্গণে অনুষ্ঠিত রাজ্যস্তরের এই প্রতিযোগিতায় ডিসকাসে অরবিন্দ সিংহ সোনা জিতেছেন। পুরুষ বিভাগে তিনি ৪৪.২৫ মিটার ছুড়েছেন। ২০১৭ রাজ্য অ্যাথলেটিক্সেও এই বিভাগে সোনা জিতেছিলেন অরবিন্দ। এ ছাড়া ২০১৬ ও ২০১৮ স্টেট গেমসেও পরপর দু’বার পুরুলিয়াকে সোনা এনে দিয়েছেন আদ্রা রেল শহরের এই ক্রীড়াবিদ। এ বারের রাজ্য অ্যাথলেটিক্সে অরবিন্দের সঙ্গেই জেলাকে সোনা এনে দিয়েছে পিঙ্কি হাঁসদা। বলরামপুরের কদমডি গ্রামের বাসিন্দা পিঙ্কি ৫০০০ মিটারে সোনা ও ৩০০০ হাজার মিটার দৌড়ে ব্রোঞ্জ এনেছেন। এ ছাড়া বলরামপুরেরই সাগমা গ্রামের পরমেশ্বর মাহাতো পুরুষ বিভাগে ৮০০ মিটার দৌড়ে ব্রোঞ্জ জিতেছেন।

Advertisement

মানভূম ক্রীড়া সংস্থার অ্যাথলেটিক্স বিভাগের দায়িত্বে থাকা গৌতম চট্টোপাধ্যায় বলেন, ‘‘অরবিন্দের এ বারের ছোড়াটাই জীবনের সেরা। এর আগেও একাধিকবার তিনি জেলাকে সোনা এনে দিয়েছেন। এই প্রতিযোগিতাতেই এ নিয়ে পর পর দু’বার তিনি সোনা পেলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন