Cricket

৪ বলে ৪ উইকেট মাসুমের

প্রথমে ব্যাট করে ১৯৯ রান করে আরিয়াদহ। ৮৮ রানে অপরাজিত থাকেন পরাগ পাল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ০৮:৪৩
Share:

দুরন্ত: রবিবার ম্যাচের পরে হ্যাটট্রিকের বল হাতে মাসুম। সিএবি

দ্বিতীয় ডিভিশনের এন সি চট্টোপাধ্যায় টি-টোয়েন্টি প্রতিযোগিতার ম্যাচে সোমবার হাওড়া ইউনিয়নের বিরুদ্ধে ৯ উইকেটে জিতল ন্যাশনাল অ্যাথলেটিক ক্লাব। প্রথমে ব্যাট করে চার উইকেটে ১৫৬ রান করে হাওড়া ইউনিয়ন। ১০৪ রান করেন দীপক সাউ। জবাবে ১৫.৩ ওভারে জেতে ন্যাশনাল এসি। ১০২ রান করেন আকাশ শীল।

Advertisement

রবিবার মাসুম আহমেদের চার বলে চার উইকেট নেওয়ার সুবাদে মোহনলাল ক্লাব জিতেছিল হাওড়া ইউনিয়নের বিরুদ্ধে। তবে সোমবার তারা হারে পার্সি ক্লাবের কাছে। প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ১৫৬ রান করে মোহনলাল ক্লাব। মাত্র ১৩ ওভারে ছয় উইকেটে জেতে পার্সি ক্লাব। ৩৯ বলে ৮০ রানে অপরাজিত শুভজিৎ ঘোষ, ৫৮ রান মহম্মদ আজ়াদের।

বিজয় স্পোর্টস ক্লাবকে হারাল আরিয়াদহ স্পোর্টিং ক্লাব। প্রথমে ব্যাট করে ১৯৯ রান করে আরিয়াদহ। ৮৮ রানে অপরাজিত থাকেন পরাগ পাল। ১৩০-৯ স্কোরে আটকে যায়
বিজয় স্পোর্টস।

Advertisement

একই দিনে অ্যালবার্ট স্পোর্টিং ক্লাবকে পাঁচ উইকেটে হারাল হাইকোর্ট ক্লাব। প্রথমে ব্যাট করে পাঁচ উইকেটে ১৭১ রান করে অ্যালবার্ট। ৭০ রান বান্টি মণ্ডলের। ৫২ রানে অপরাজিত প্রভিত সিংহ। এক ওভার বাকি থাকতে জয়সূচক রান তুলে দেয় হাইকোর্ট ক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন