ইস্টবেঙ্গলের নতুন কোচ সেই পুরনো মুখ!

২৪ ঘণ্টার মধ্যেই নিশ্চিত হয়ে গেল ইস্টবেঙ্গলের কোচ। যার থেকে প্রমাণ বিশ্বজিতের যাওয়ার অপেক্ষাতেই ছিলেন কর্তারা। আগের দিনই ইঙ্গিত দিয়ে রেখেছিলেন সচিব, কোচ হচ্ছেন কোনও বিদেশি। যার থেকে এটা ধরেই নেওয়া হয়েছিল কোনও নতুন কোচের দিকে যাবে না ক্লাব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৬ ২২:৪৯
Share:

২৪ ঘণ্টার মধ্যেই নিশ্চিত হয়ে গেল ইস্টবেঙ্গলের কোচ। যার থেকে প্রমাণ বিশ্বজিতের যাওয়ার অপেক্ষাতেই ছিলেন কর্তারা। আগের দিনই ইঙ্গিত দিয়ে রেখেছিলেন সচিব, কোচ হচ্ছেন কোনও বিদেশি। যার থেকে এটা ধরেই নেওয়া হয়েছিল কোনও নতুন কোচের দিকে যাবে না ক্লাব। এই পরিবেশ, এই ক্লাব, এখানকার অনেক প্লেয়ারদেরই ভাল মতো চেনেন ট্রেভর জেমস মর্গ্যান। তাই তিনিই আসছেন ইস্টবেঙ্গল ক্লাবের দায়িত্ব নিতে। মঙ্গলবার সন্ধেয় টেলিকনফারেন্সের মাধ্যমে আলোচনার পর এক মত হয়েছেন সব কর্তারা বলে জানা গিয়েছে। তার পরই মর্গ্যানকে ই-মেল করে ক্লাবের বক্তব্য জানানো হয়। যা খবর মর্গ্যানের তরফে সবুজ সঙ্কেতই দেওয়া হয়েছে। কিছু দাবি রয়েছে মর্গ্যানের। সেগুলোও মেনে নিয়ে পাল্টা মেলও চলে গিয়েছে কোচের কাছে। আশা করা হচ্ছে বুধবার সকালের মধ্যেই সব পাঁকা হয়ে যাবে।

Advertisement

এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন মর্গ্যান। মে মাসেই শেষ হয়ে যাচ্ছে কেরালা ব্লাস্টার্সের সঙ্গে তাঁর চুক্তি। এমন অবস্থায় ফেডারেশন কাপ থেকে ইস্টবেঙ্গলের দায়িত্ব নিতে আর কোনও সমস্যাই থাকছে না তাঁর। তবে ফেডারেশন কাপ থেকে দায়িত্ব নিলেও আই লিগের মধ্যে তিনি চলে আসতে চাইছেন কলকাতায়। দলকে কাছ থেকে দেখে নিতে চান আগেই। এখন শুধু মর্গ্যানের আসা সময়ের অপেক্ষা। শেষ পর্যন্ত সেই মর্গ্যানেই ফিরতে হল ইস্টবেঙ্গলকে।

আরও খবর

Advertisement

ইস্টবেঙ্গল কোচের পদত্যাগ গ্রহণ করে নেওয়া হল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন