Cricket

ডিভিলিয়ার্সের বিশাল ছক্কা মেলবোর্নে, ৩৭ বলে করলেন ৭১ রান

মেলবোর্নে বিধ্বংসী মেজাজে ডিভিলিয়ার্স। তাঁর ছক্কা নিয়ে জোর আলোচনা।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২০ ১৮:১১
Share:

বিগ ব্যাশে মারমুখী মেজাজে এবিডি।

বন্ধু ক্রিস লিনের ডাকে সাড়া দিয়ে বিগ ব্যাশ খেলতে এসেছেন এবি ডিভিলিয়ার্স। অভিষেক ম্যাচে দুরন্ত ক্যাচ ধরে শিরোনামে এসেছিলেন। শনিবার মেলবোর্ন স্টার্স-এর বিরুদ্ধে এবি করলেন মাত্র ৩৭ বলে ৭১ রান। তাঁর ইনিংস সাজানো রয়েছে দুটি চার ও ৬টি ছক্কায়। তার মধ্যে দিলবর হুসেনের বলে যে ছক্কাটি হাঁকান দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার, তা নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। মনে করিয়ে দিলেন আগের সেই এবিডি-কে।

Advertisement

কেন যে তাঁকে বিশ্বকাপে দলে নিল না প্রোটিয়া ব্রিগেড তা এখনও রহস্যই। এ দিন শুরুর দিকে ছন্দে ছিলেন না এবিডি। পরের দিকে ডিভিলিয়ার্স গিয়ার বদলান।

আরও পড়ুন: বিশ্বকাপের আগে ছিলেন নয়নের মণি, আজ সেই ‘প্রতিভা’ ভুগছে অস্তিত্ব সঙ্কটে

Advertisement

মেলবোর্ন স্টার্সসের বিরুদ্ধে ব্রিসবেন হিট ২০ ওভারে করে পাঁচ উইকেটে ১৮৬ রান। এবিডি সর্বোচ্চ রান করেন। অধিনায়ক ক্রিস লিন ৩১ বলে ৩৪ রানের ইনিংস খেলেন। বেন কাটিং ওপেন করতে নেমে ২২ বলে ২২ রান করেন। ব্রিসবেন হিটের রান তাড়া করতে নেমে মেলবোর্ন স্টার্সের ইনিংস ১৭.৪ ওভারেই শেষ হয়ে যায়।

১১৫-র বেশি রান করতে পারেনি ম্যাক্সওয়েলের মেলবোর্ন স্টার্স। ব্যাট হাতে ম্যাড ম্যাক্স করেন মাত্র ১ রান। তিনি ব্যর্থ হওয়ায় দলও ম্যাচ জিততে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন