Bengaluru fc will face Tampines rover

নিরাপত্তার কারণে এএফসি কাপের ক্লোজড ডোর ম্যাচ বেঙ্গালুরুতে

জ্বলছে বেঙ্গালুরু। কার্ফু। পুলিশ প্রহরা। তার মধ্যেই বুধবার কান্তিরাভা স্টেডিয়ামে হতে চলেছে এএফসি কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচ। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে সিঙ্গাপুরের ক্লাব ট্যাম্পাইন্স রোভার্স। ঝামেলার জন্য সোমবার অনুশীলনও করতে পারেনি ট্যাম্পাইন্স রোভার্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৬ ২১:১৭
Share:

অনুশীলনে বেঙ্গালুরু এফসি দল। ছবি: বেঙ্গালুরুর ফেসবুক পেজ থেকে।

জ্বলছে বেঙ্গালুরু। কার্ফু। পুলিশ প্রহরা। তার মধ্যেই বুধবার কান্তিরাভা স্টেডিয়ামে হতে চলেছে এএফসি কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচ। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে সিঙ্গাপুরের ক্লাব ট্যাম্পাইন্স রোভার্স। ঝামেলার জন্য সোমবার অনুশীলনও করতে পারেনি ট্যাম্পাইন্স রোভার্স। হোটেলের ঘরেই কাটাতে হয়েছে পুরো দিন। পুরো শহরই সোমবার কাটিয়েছে ভয়ে ভয়ে। অফিস, স্কুল, বাজার সব বন্ধ। অনুশীলন করতে পারেনি বেঙ্গালুরু এফসিও। আজ মঙ্গলবারও থমথমে বেঙ্গালুরুর পরিবেশ। যদিও সব বন্ধ। তার মধ্যেই বুধবার খেলতে নামছে দুই দল। বন্ধ স্টেডিয়ামে হবে এই ম্যাচ। নিরাপত্তার জন্যই এই ব্যবস্থা। সন্ধ্যে সাতটার পরিবর্তে ম্যাচ হবে বিকেল চারটেয়।

Advertisement

এএফসির তরফ থেকে প্রেস রিলিজ দিয়ে জানানো হয়েছে, ‘‘ফাঁকা গ্যালারিতে ক্লোজডোর ম্যাচ হবে। আয়োজকদের অনুরোধেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে এএফসি।’’ বেঙ্গালুরু এফসির কাছে অবশ্য হতাশার ম্যাচ। ভরা গ্যালারিতে ঘরের সমর্থকদের ছাড়াই খেলতে হবে সুনীল ছেত্রীদের। বেঙ্গালুরু এফসির তরফে জানানো হয়েছে, সমর্থকদের নিরাপত্তার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আই লিগ চ্যাম্পিয়নরা এই প্রথম এএফসি কাপ কোয়ার্টার ফাইনালের যোগ্যতা অর্জন করেছে কিটচি এসসি কে ২-৩ গোলে হারিয়ে। তখন ছিলেন অ্যাশলে ওয়েস্টউড। তাঁর কোচিংয়ের এএফসি কাপের কোয়াটার ফাইনালে পৌঁছনো, তাঁর কোচিংয়েই দু’বারের আই লিগ ও একবারের ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন হওয়া। এই প্রথম নতুন কোচ অ্যালবার্ট রোকার কোচিংয়ের খেলতে নামছে বেঙ্গালুরু।

আরও খবর

Advertisement

আইএসএল-এ ইস্টবেঙ্গল না মোহনবাগান, শাহরুখের সঙ্গে কে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন