Sports News

ভাইয়ের স্ত্রীকে নির্যাতনে যুবরাজেরও মদত?

আকাঙ্খার উকিলের তরফে জানানো হয়েছে, আকাঙ্খার উপর জোর করা হত যাতে তিনি মা হন। সঙ্গে মানসিক ও টাকা-পয়সা নিয়েও চলত অত্যাচার।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৭ ১৭:১২
Share:

যুবরাজ সিংহ। —ফাইল চিত্র।

যুবরাজ সিংহর ভাই জোরাবর সিংহর স্ত্রী এ বার যুবরাজদের পুরো পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন। ২০১৪ সালে আকাঙ্খা শর্মার সঙ্গে বিয়ে হয় জোরাবরের। সেই সময় বিগ বস ১০-এ অং‌শ নিয়েছিলেন গুরুগ্রামের আকাঙ্খা। সেই আকাঙ্খাই স্বামী জোরাবর, শাশুড়ি শবনম ও ক্রিকেটার যুবরাজ সিংহর বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। এএনআই সূত্রের খবর পুলিশের তরফে সিংহ পরিবারকে নোটিস পাঠানো হয়েছে। আকাঙ্খার উকিল স্বাতী সিংহ মালিক এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন। ২১ অক্টোবর আদালতে উঠবে এই মামলা।

Advertisement

আরও পড়ুন

কমিক চরিত্রে এ বার বইয়ের পাতায় সচিন

Advertisement

শ্রীসন্থের উপর নির্বাসন বহাল রাখার নির্দেশ দিল কেরল হাইকোর্ট

আকাঙ্খার উকিলের তরফে জানানো হয়েছে, আকাঙ্খার উপর জোর করা হত যাতে তিনি মা হন। সঙ্গে মানসিক ও টাকা-পয়সা নিয়েও চলত অত্যাচার। আর যুবরাজ সিংহ সেই সব চুপচাপ শুনতেন, দেখতেন। যুবরাজের ছোট ভাই জোরাবরের সঙ্গে বিয়ের চার মাস পরই আকাঙ্খা যুবরাজদের বাড়ি ছেড়ে চলে যান। গত বছর এই দম্পতি বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন