IPL 2020

আইপিএল-এর আগে হচ্ছে না সৌরভের প্রস্তাবিত অল স্টার ম্যাচ, কবে হবে তা?

আইপিএল-এর প্রথম ম্যাচের দিন তিনেক আগে হবে অল স্টার ম্যাচ। কিন্তু টুর্নামেন্টের ঠিক আগে ফ্র্যাঞ্চাইজিগুলো ক্রিকেটার ছাড়তে রাজি নয় বলে খবর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২০ ২০:৩৪
Share:

আইপিএল শুরুর আগে হচ্ছে না অল স্টার ম্যাচ। —ফাইল চিত্র।

আইপিএল শুরুর আগে অল স্টার ম্যাচের বল গড়াচ্ছে না। তার পরিবর্তে টুর্নামেন্ট শেষ হলেই হবে বহু প্রতীক্ষিত এই ম্যাচ।

Advertisement

অল স্টার ম্যাচের দিন ক্ষণ এখনও জানানো হয়নি। ম্যাচটির ভেন্যু হতে পারে মোতেরা স্টেডিয়াম। এমনটাই শোনা যাচ্ছে।

এর আগে স্থির হয়েছিল, আইপিএল-এর প্রথম ম্যাচের দিন তিনেক আগে হবে অল স্টার ম্যাচ। কিন্তু টুর্নামেন্টের ঠিক আগে ফ্র্যাঞ্চাইজিগুলো ক্রিকেটার ছাড়তে রাজি নয় বলে খবর।

Advertisement

আরও পড়ুন: চাপের মুখে অনুষ্টুপের অপরাজিত ১৩৬, দিনের শেষে স্বস্তিতে বাংলা

তাদের আশঙ্কা ক্রিকেটাররা চোট পেয়ে যেতে পারেন টুর্নামেন্টের আগে। আর চোট পেলে গোটা টুর্নামেন্টে ভুগতে হতে পারে সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজিকে। সেই কারণেই আপত্তি ছিল তাদের। তা ছাড়া এই ম্যাচের জন্য টেন্ডার দিতেও সময় লাগবে বোর্ডের।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাবনা এই ম্যাচ। প্রথমে ঠিক হয়েছিল, আইপিএল-এর আটটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে দু’টি দল। কিংস ইলেভেন পঞ্জাব, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স-এর ক্রিকেটারদের নিয়ে একটি দল। অন্যদিকে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্সকে নিয়ে আরও একটি দল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে হচ্ছে না এই ম্যাচ। টুর্নামেন্ট শেষ হলেই তা হবে।

আরও পড়ুন: ঘরের মাঠ বলে নিউজিল্যান্ডই ফেভারিট, প্রথম টেস্টের আগে বলছেন রাহানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন