Neymar

হোটেলের ঘরে তরুণীর সঙ্গে মারপিট করছেন কি নেমার? ভাইরাল ভিডিয়ো ঘিরে জল্পনা তুঙ্গে

ইউটিউবে ছড়িয়ে পড়া এই ভিডিয়ো নতুন করে নেমারকে বিপদে ফেলতে পারে বলে মনে করা হচ্ছে। প্যারিস সাঁ জাঁ তারকার বিরুদ্ধে মামলায় এই ভিডিয়োকে হাতিয়ার করতে পারেন সেই তরুণী।

Advertisement

সংবাদদাতা

প্যারিস শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ১৮:২১
Share:

সেই বিতর্কিত ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

ব্রাজিলীয় তারকা নেমার দ্য সিলভার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নড়েচড়ে বসেছে ফুটবলমহল। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়ো ঘিরে তৈরি হয়েছে প্রবল জল্পনা।

Advertisement

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিলাসবহুল ঘরে একসঙ্গে রয়েছেন এক তরুণী ও নেমারের মতো দেখতে এক যুবক। হঠাত্ই সেই তরুণী চড়াও হন যুবকটির উপরে। তাঁকে মারধর শুরু করে দেন সেই তরুণী। নেমারের মতো দেখতে যুবকটিও পাল্টা আঘাত হানেন।

ইউটিউবে ছড়িয়ে পড়া এই ভিডিয়ো নতুন করে নেমারকে বিপদে ফেলতে পারে বলে মনে করা হচ্ছে। প্যারিস সাঁ জাঁ তারকার বিরুদ্ধে মামলায় এই ভিডিয়োকে হাতিয়ার করতে পারেন সেই তরুণী। এমনটাই ধারণা ফুটবল মহলে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করে দেখেনি আনন্দবাজার।

Advertisement

আরও পড়ুন: নেমারের বিতর্কিত মামলায় নতুন মোড়

আরও পড়ুন: ‘আমি এমন কাজ করতেই পারি না’, ধর্ষণের অভিযোগে বললেন নেমার

দিনকয়েক আগেই ব্রাজিলীয় ফুটবল তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক তরুণী। তাঁর অভিযোগ ছিল, প্যারিসের একটি হোটেলে ডেকে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করেন নেমার। ধর্ষণের অভিযোগ অবশ্য অস্বীকার করেছিলেন ব্রাজিলীয় ফুটবলার। নেমারের বিরুদ্ধে তদন্তে নামে পুলিশ। রিও দে জেনেইরো পুলিশের সাইবার ক্রাইম শাখার পক্ষ থেকে জানানো হয়েছে, নেমারকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে। বিপন্ন ব্রাজলীয় ফুটবল তারকার পাশে এসে দাঁড়িয়েছেন তাঁর মা। আবেগঘন এক বার্তা রেখেছেন ছেলের জন্য। তবুও অস্বস্তি কমছে না তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন