Sports News

মেয়ে ক্রিকেটারদের শুভেচ্ছায় ভুল টুইট করে ক্ষমা চাইলেন অমিতাভ

অমিতাভ গতকালই নিজের ছবির সঙ্গে মেয়েদের সেলিব্রেশনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘‘শুভেচ্ছা ভারতীয় মহিলা ক্রিকেট দলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়ের জন্য।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ মার্চ ২০১৮ ১৮:২৯
Share:

দক্ষিণ আফ্রিকায় চ্যাম্পিয়ন ভারতীয় মহিলা ক্রিকেট দল। ছবি: বিসিসিআই।

ভারতীয় মহিলা ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকাকে হারানোয় অনেকেই উচ্ছ্বসিত হয়েছেন। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অভিনেতা অমিতাভ বচ্চনও এই ব্যাপারে সব সময়ই ক্রীড়াবিদদের উৎসাহ দেন তাঁর টুইটের মাধ্যমে। এ বারও তার অন্যথা হয়নি। কিন্তু সেই টুইটে তিনি একিট ছোট্ট ভুল করে ফেলেন।

Advertisement

অমিতাভ গতকালই নিজের ছবির সঙ্গে মেয়েদের সেলিব্রেশনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘‘শুভেচ্ছা ভারতীয় মহিলা ক্রিকেট দলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়ের জন্য।’’ এর পর থেকেই ক্রিকেটপ্রেমীদের টুইট আসতে শুরু করে। যদিও অমিতাভের প্রতি সম্মান রেখেই সেই সব টুইট করেন তাঁরা। কেউ আবার মনে করিয়ে দেন এটা দু’সপ্তাহ আগের ঘটনা।

এর পর ক্ষমা চেয়ে আবার টুইট করেন অমিতাভ বচ্চন। যেখানে তিনি লেখেন, ‘‘ক্ষমা চাইছি। ওটা দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া নয়।’’ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জোড়া সিরিজ জিতে ইতিহাস তৈরি করেছিল ভারতের মেয়েরা। আজ থেকে আবার প্রতিযোগিতার আসরে নেমে পড়লেন তাঁরা। ঘরের মাঠে তাঁরা খেলবেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

Advertisement

আরও পড়ুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন