Sports News

এক বছর নির্বাসিত নাইটদের আন্দ্রে রাসেল

অ্যান্টি ডোপিং এজেন্সির নিয়ম ভেঙে এক বছরের জন্য নির্বাসিত হলেন ওয়েস্ট ইন্ডিজের অল-রাউন্ডার আন্দ্রে রাসেল। ৩১ জানুয়ারি ২০১৭ থেকে ৩০ জানুয়ারি ২০১৮ পর্যন্ত নির্বাসিত করা হয়েছে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৭ ২২:৪৭
Share:

আন্দ্রে রাসেল। ছবি: সংগৃহীত।

অ্যান্টি ডোপিং এজেন্সির নিয়ম ভেঙে এক বছরের জন্য নির্বাসিত হলেন ওয়েস্ট ইন্ডিজের অল-রাউন্ডার আন্দ্রে রাসেল। ৩১ জানুয়ারি ২০১৭ থেকে ৩০ জানুয়ারি ২০১৮ পর্যন্ত নির্বাসিত করা হয়েছে তাঁকে। সদ্য হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে ফিরেছেন। ডোপিংয়ের জন্য ১২ মাসের মধ্যে তিনটি টেস্ট ম্যাচে খেলতে পারেননি তিনি। রাসেলের পক্ষ থেকে তাঁর উকিল প্যাট্রিক ফস্টার জানিয়েছেন, এই নির্বাসনের বিরুদ্ধে আবেদন জানাবেন তাঁরা। গত বছর মার্চে জামাইকার অ্যান্টি ডোপিং এজেন্সি রাসেলের নাম সামনে নিয়ে আসেন। যখন বিশ্বকাপ টি২০র জন্য তাঁকে দলে রাখা হয়।

Advertisement

এই মুহূর্তে জতীয় দলের হয়ে খেলার সঙ্গে বিভিন্ন ক্লাব ক্রিকেটেও খেলছেন। আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের বিশ্বস্ত সৈনিক তিনি। আপাতত আইপিএলও খেলতে পারবেন না তিনি। ২০১৫তে তাঁর অবস্থান সম্পর্কে কোনও তথ্য দিতে না পারার জন্যই এই শাস্তির মুখে পড়তে হল তাঁকে।

আরও খবর: ‘মইন আলির থেকে বোলিং শিখুন’, টুইটারে ট্রোল রবিচন্দ্রন অশ্বিন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন