Andre Russell

চোটমুক্ত রাসেলকে দলে ফেরাল ওয়েস্ট ইন্ডিজ

আগামী মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ০৩:৪৫
Share:

ফিটনেস সমস্যা কাটিয়ে আবার মাঠে ফিরছেন আন্দ্রে রাসেল।

আইপিএল শুরুর আগে কলকাতা নাইট রাইডার্স ভক্তদের কাছে খুশির খবর। ফিটনেস সমস্যা কাটিয়ে আবার মাঠে ফিরছেন আন্দ্রে রাসেল। এবং সেটা তাঁর প্রিয় টি-টোয়েন্টি ফর্ম্যাটের ক্রিকেটেই।

Advertisement

আগামী মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সেই দলে ফেরানো হয়েছে রাসেলকে। শনিবার ১৪ সদস্যের দল ঘোষণা করে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের মুখ্য নির্বাচক রজার হার্পার বলেছেন, ‘‘আন্দ্রের ফিটনেস সংক্রান্ত সমস্যা ছিল, যে কারণে ওকে ওয়ান ডে সিরিজের দল থেকে বাদ দেওয়া হয়েছিল। তবে বোর্ডের মেডিক্যাল প্যানেল ওকে সম্পূর্ণ ফিট ঘোষণা করেছে। ফলে রাসেলকে দলে ফেরাতে আমরাও দেরি করিনি।’’ তিনি আরও বলেছেন, ‘‘টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে রাসেলের পারফরম্যান্স দেখে নেওয়াও আমাদের কাছে অত্যন্ত প্রয়োজনীয় হয়ে পড়েছে। আশা করি, ও স্বমেজাজেই ফিরবে মাঠে।’’

রাসেলের সঙ্গে দলে ফিরেছেন শেই হোপ, ওসেন থমাস এবং ফ্যাবিয়ান অ্যালেন। এর মধ্যে হোপ শনিবারই শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচে সেঞ্চুরি করেছেন। তবে বাদ দেওয়া হয়েছে সিমরন হেটমেয়ারকে। ফিটনেস সমস্যার কারণে তাঁকে আপাতত দলের বাইরে রাখা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন