Anil Kumble

এখনও সম্ভব আইপিএল, ফর্মুলা বলে দিলেন কুম্বলে-লক্ষ্মণ

সারা দেশে নয়, নির্দিষ্ট কয়েকটা ভেন্যু বেছে নিয়ে সেখানে আইপিএল করা যায়, এমনই মনে করছেন অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মে ২০২০ ১৫:৪৫
Share:

আইপিএল নিয়ে আশাবাদী লক্ষ্মণ-কুম্বলে।

চলতি বছরে আইপিএল হওয়ার আশা ছাড়ছেন না অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ। জাতীয় দলের দুই প্রাক্তন তারকা ফাঁকা গ্যালারিতেও আইপিএল আয়োজনের পক্ষপাতী।

Advertisement

একটি স্পোর্টস চ্যানেলের অনুষ্ঠানে প্রাক্তন জাতীয় অধিনায়ক ও আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের কোচ কুম্বলে বলেছেন, “হ্যাঁ, আমরা আশাবাদী যে আইপিএল হব‌ে এই বছরে। তবে তার জন্য সূচির ভিতরে আইপিএলের জায়গা করতে হবে। আমরা যদি স্টেডিয়াম ফাঁকা রেখে খেলতে পারি তিন বা চার ভেন্যুতে, তবে আইপিএলের সম্ভাবনা রয়েছে। আমরা সবাই আশা নিয়ে তাকিয়ে রয়েছি ভবিষ্যতের দিকে।”

আরও পড়ুন: ‘ওদের সঙ্গে নিজের মিল খুঁজে পাই’​

Advertisement

আরও পড়ুন: দলে তিন ভারতীয়, নেই বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের কেউ! দশকের সেরা ওয়ানডে দল বেছে চমকে দিলেন ইয়ান বিশপ

জাতীয় দলের প্রাক্তন মিডল অর্ডার ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ বলছেন, “হ্যাঁ, এই বছর আইপিএল হতেই পারে। একটা ভেন্যু বেছে নিতে হবে। যাতে তিন-চারটে মাঠ রয়েছে। যদি তেমন ভেন্যু পাওয়া যায়, তা হলে সুবিধা। কারণ যাতায়াত একটা বড় সমস্যা। বিমানবন্দরে কী হবে তা কেউ জানে না। আমি নিশ্চিত যে বিসিসিআই ও আইপিএলের সঙ্গে জড়িতরা এটা নিয়ে ভাববেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন