মামলার ভাবনা কন্তের

দু’মাস পরে সেটা না করে কন্তের বদলে নতুন কোচ মাওরিসিয়ো সাররিকে দায়িত্ব দেওয়া হয়। কন্তের দাবি, এই টালবাহানার জন্য তাঁর প্রচুর আর্থিক ক্ষতি হয়েছে। নতুন কোনও ক্লাবে কোচের চাকরিও এখনও পর্যন্ত পাননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ জুলাই ২০১৮ ০৪:৫৩
Share:

ক্ষুব্ধ: চেলসির কাছে ক্ষতিপূরণ দাবি করবেন কন্তে। ফাইল চিত্র

নিজের পুরনো ক্লাব চেলসির বিরুদ্ধে মামলা করবেন আন্তোনিয়ো কন্তে। ইটালীয় কোচের বক্তব্য, তাঁকে বহিষ্কার করায় বিলম্বের জন্যই তিনি আদালতে যাচ্ছেন। কন্তেকে যে রাখা হবে না, তা আগেই বোঝা গিয়েছিল। কিন্তু এফএ কাপ চেলসি জেতার পরে অনেকে মনে করেছিলেন, সিদ্ধান্ত বদলাতে পারেন কর্তারা। শেষ পর্যন্ত দু’মাস পরে সেটা না করে কন্তের বদলে নতুন কোচ মাওরিসিয়ো সাররিকে দায়িত্ব দেওয়া হয়। কন্তের দাবি, এই টালবাহানার জন্য তাঁর প্রচুর আর্থিক ক্ষতি হয়েছে। নতুন কোনও ক্লাবে কোচের চাকরিও এখনও পর্যন্ত পাননি। ক্ষতিপূরণ হিসেবে কন্তে ভারতীয় মুদ্রায় প্রায় ৮১ কোটি টাকা দাবি করবেন বলে খবর। হিসেব মতো কন্তের সঙ্গে চেলসির আরও এক বছরের চুক্তি ছিল।

Advertisement

স্পেনের সংবাদমাধ্যমের খবর, চেলসির ফুটবলারদের সঙ্গে হালফিলে সম্পর্ক খারাপ করে ফেলেন কন্তে। তাই চেলসি তাঁকে আরও এক মরসুমের জন্য রেখে দেওয়ার ঝুঁকি নেয়নি। যে কারণে কন্তে থাকবেনই ধরে নিয়ে এডেন অ্যাজার, উইলিয়ানের মতো ফুটবলাররা নাকি ক্লাব ছেড়ে দেওয়ার কথা ভাবতে শুরু করেন। আপাতত সারিকেই তাই চেলসি দায়িত্ব দিয়েছে অ্যাজারদের আস্থা ফিরিয়ে এনে তাঁদের ক্লাবে ধরে রাখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন