কন্তে নিয়ে হঠাৎ বিতর্কে চেলসি

কন্তে বনাম রোমানের ঠান্ডা যুদ্ধের অন্যতম কারণ দিয়েগো কোস্তা। কয়েক দিন আগেই কোস্তা জানিয়ে দেন, চেলসি ম্যানেজার কন্তে তাঁকে টেক্সট মেসেজ করে বলেছেন আগামী মরসুমে তাঁর প্ল্যানে নেই স্প্যানিশ স্ট্রাইকার। কন্তের এমন আচরণের পরে ক্ষুব্ধ চেলসির কর্তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ জুন ২০১৭ ০৪:১৮
Share:

টিমকে চ্যাম্পিয়ন করলেও থাকছে প্রশ্ন। ফাইল চিত্র

দু’বছরের আগের পরিস্থিতি আবার ফিরল চেলসিতে? ম্যানেজার আন্তোনিও কন্তে বনাম মালিক রোমান আব্রামোভিচের যুদ্ধে জেরবার প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।

Advertisement

কন্তে বনাম রোমানের ঠান্ডা যুদ্ধের অন্যতম কারণ দিয়েগো কোস্তা। কয়েক দিন আগেই কোস্তা জানিয়ে দেন, চেলসি ম্যানেজার কন্তে তাঁকে টেক্সট মেসেজ করে বলেছেন আগামী মরসুমে তাঁর প্ল্যানে নেই স্প্যানিশ স্ট্রাইকার। কন্তের এমন আচরণের পরে ক্ষুব্ধ চেলসির কর্তারা। যাঁদের মতে কোস্তাকে নিয়ে সমস্যা থাকলে সেটা আগে কর্তাদের জানানো উচিত ছিল কন্তের। সঙ্গে আবার আগামী মরসুমে প্রিমিয়ার লিগ ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগেও খেলবে চেলসি। যার আগে কোস্তাকে ছাড়তে চান না রোমান আব্রামোভিচ। কন্তে অবশ্য পরিষ্কার করে দিয়েছেন কোস্তা ক্লাবে থাকলেও তাঁর দলে কোনও জায়গা নেই তারকা স্ট্রাইকারের।

তার ওপরে আবার তিয়েমু বাকাইয়োকো, রোমেলু লুকাকু, অ্যালেক্স সান্দ্রোর মতো ফুটবলারদের কন্তে পাখির চোখ করলেও এখনও কাউকে সই করে উঠতে পারেনি চেলসি। দলবদলের বাজারে চেলসির প্রতিদ্বন্দ্বী ক্লাবেরা যখন একের পর এক ফুটবলার সই করছে, চেলসি এখনও পিছিয়ে রয়েছে ফুটবলার নেওয়ার ক্ষেত্রে। দু’মরসুম আগেও প্রিমিয়ার লিগ জেতার পরে পেদ্রো ছাড়া কোনও নামী ফুটবলার সই করতে পারেনি চেলসি। নিটফল, দুঃস্বপ্নের শুরুর পরে চাকরি হারাতে হয় জোসে মোরিনহোকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন