দলের খেলায় খুশি নন হাবাস

শনিবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে জিতলে ফের শীর্ষস্থান পুনরুদ্ধার করবেন জবি জাস্টিনেরা। কিন্তু কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস ফুটবলারদের পারফরম্যান্সে পুরোপুরি সন্তুষ্ট নন। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৯ ০৩:৫৪
Share:

মহড়া: নর্থইস্ট ম্যাচের প্রস্তুতিতে হাবাস। বৃহস্পতিবার। নিজস্ব চিত্র

আইএসএল টেবলে দ্বিতীয় স্থানে এই মুহূর্তে এটিকে। শনিবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে জিতলে ফের শীর্ষস্থান পুনরুদ্ধার করবেন জবি জাস্টিনেরা। কিন্তু কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস ফুটবলারদের পারফরম্যান্সে পুরোপুরি সন্তুষ্ট নন।

Advertisement

বৃহস্পতিবার বিকেলে যুবভারতী ক্রীড়াঙ্গনে সাংবাদিক বৈঠকে গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের পাশে বসেই হাবাস বলে দিলেন, ‘‘ব্যক্তিগত ভাবে আমি মনে করি, প্রত্যেকের আরও ভাল খেলা উচিত। আমি ওদের কাছ থেকে আর বেশি কিছু আশা করি।’’ তিনি যোগ করেছেন, ‘‘আইএসএলের প্রথম পর্ব প্রায় শেষ। আমাদের আরও পয়েন্ট অর্জন করা উচিত ছিল। আমি চাই সব ম্যাচ জিততে। সব সময় লিগ টেবলের শীর্ষ স্থান ধরে রাখতে।’’

কোচের সমালোচনায় একেবারেই হতাশ নন অরিন্দম। এটিকে গোলরক্ষক বললেন, ‘‘কোচ যে যে বিষয়গুলো নিয়ে খুশি নন, সেই ভুলগুলো আমরা অনুশীলনে শুধরে নেওয়ার চেষ্টা করি। কোচের সমালোচনা আমাদের আরও উদ্বুদ্ধ করে ভাল খেলতে।’’

Advertisement

নর্থইস্টের স্ট্রাইকার আসামোয়া গিয়ানকে নিয়েও হাবাস চিন্তিত। ঘানার হয়ে তিনটি বিশ্বকাপ খেলা তারকা চলতি আইএসএলে এখনও পর্যন্ত ছ’ম্যাচে তিন গোল করেছেন। এটিকের স্পেনীয় কোচ বললেন, ‘‘আসামোয়া অসাধারণ স্ট্রাইকার। ওকে আটকাতেই হবে।’’ তিনি আরও বললেন, ‘‘তবে একা আসামোয়া নয়, ওদের পুরো দলটাকে নিয়েই ভাবছি।’’ আসামোয়াকে আটকাতে হাবাসের সেরা অস্ত্র হতে পারতেন কার্ল ম্যাকহিউ। কিন্তু চোটের কারণে শনিবারের ম্যাচে তিনি অনিশ্চিত। এটিকে কোচ বললেন, ‘‘কার্লের মেডিক্যাল রিপোর্ট এখনও পাইনি। তাই এই মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।’’ এটিকে টানা তিনটি ম্যাচ খেলবে ঘরের বাইরে। শনিবার নর্থইস্টের বিরুদ্ধে ম্যাচের পরে তাদের প্রতিপক্ষ এফসি গোয়া (১৪ ডিসেম্বর), হায়দরাবাদ এফসি (২১ ডিসেম্বর)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন