Anushka Sharma

ঝুলনের ভূমিকায় অনুষ্কা, আজ ইডেনে শুরু হচ্ছে শুটিং

নভেম্বরে ভারতের প্রথম দিনরাতের টেস্টে সেঞ্চুরি করে সমর্থকদের মন কেড়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২০ ০৪:০৬
Share:

মুখোমুখি: আজ অনুষ্কার (ডান দিকে) সঙ্গে থাকবেন ঝুলন। ফাইল চিত্র

ঝুলন গোস্বামীর ভূমিকায় অনুষ্কা শর্মা। শনিবার দুপুরে ইডেনে শুরু হচ্ছে কিংবদন্তি মহিলা পেসারের বায়োপিকের শুটিং।

Advertisement

নভেম্বরে ভারতের প্রথম দিনরাতের টেস্টে সেঞ্চুরি করে সমর্থকদের মন কেড়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি। আজ সে মাঠেই বল হাতে দেখা যাবে তাঁর স্ত্রী অনুষ্কাকে। সিএবি সূত্রে খবর, অনুষ্কাকে সাহায্য করতে নিজেও মাঠে আসবেন ঝুলন। তাঁর অঙ্গভঙ্গি, নিখুঁত অ্যাকশন, রপ্ত করতে গত কয়েক মাস কাজ করছেন অনুষ্কা। শোনা গিয়েছে, ভারতীয় পেসারের সঙ্গে আগেও বেশ কয়েক বার দেখা হয়েছে ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’-র। শনিবার ঝুলনের পর্যবেক্ষণে প্রথম বার বল হাতে ইডেনে নামতে দেখা যাবে অনুষ্কাকে।

প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে বায়োপিক হতে চলেছে ঝুলনের। যা ঘোষণা করা হয়েছিল ২০১৮ সালে। ভারতীয় পেসারের বায়োপিকের নাম ‘চাকদহ এক্সপ্রেস’। ডিরেক্টরের নাম এখনও জানা যায়নি। শুরুতে সুশান্ত দাসের পরিচালনা করার কথা ছিল। কিন্তু তিনি বলেছেন, ‘‘আমি এখন এই প্রজেক্টের সঙ্গে যুক্ত নই।’’

Advertisement

আরও পড়ুন: বুমরার বিরুদ্ধে অতিরিক্ত সতর্ক থেকে চাপ বাড়াতে চান না ফিঞ্চ

ছোটবেলায় চাকদহ থেকেই ক্রিকেটার হওয়ার যাত্রা শুরু হয়েছিল ঝুলনের। ভিড় ট্রেনে কলকাতায় অনুশীলন করতে আসতে হত। এমনকি ভারতের হয়ে খেলার সময়েও চাকদহ থেকে লোকাল ট্রেনে যাওয়া-আসা করেছেন ঝুলন। এই বায়োপিকে সেই দৃশ্যও দেখানোর কথা রয়েছে।

আরও পড়ুন: কোহালিদের মতোই হতে চান লাবুশানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন