Sourav Ganguly

করোনা আক্রান্ত প্রাক্তন ক্রিকেটারের পরিবার, সৌরভের কাছে আবেদন জ্বালা গুট্টার

এ বার এই মারণ ভাইরাসের দাপটে আক্রান্ত ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার শ্রাবন্তী নায়ডুর পরিবার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৬:১১
Share:

করোনার বিরুদ্ধে জেতার জন্য বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে আবেদন। ফাইল চিত্র

করোনার দ্বিতীয় ঢেউ একের পর এক মানুষকে গ্রাস করছে। এ বার এই মারণ ভাইরাসের দাপটে আক্রান্ত ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার শ্রাবন্তী নায়ডুর পরিবার। তিনি আবার ব্যাডমিন্টন তারকা জ্বালা গুট্টার বান্ধবী। বান্ধবীর হয়ে সাহায্যের আবেদন চাইলেন জ্বালা। টুইটারে সেই আবেদন করার পরেই এক ক্রীড়া সাংবাদিক লিখেছেন, ‘বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ এই বিষয়ে শ্রাবন্তী নায়ডুর পরিবারকে সাহায্য করতেই পারেন।’

Advertisement

দেশের হয়ে ১টি টেস্ট, ৪টি একদিনের ম্যাচ ও ৫টি টি-টোয়েন্টি খেলছেন শ্রাবন্তী। হায়দরাবাদের এই মহিলা ক্রিকেটারের পরিবার এই মুহূর্তে কোভিডে আক্রান্ত। পরিবারকে সুস্থ করে তোলার জন্য ইতিমধ্যেই ১৬ লাখ টাকা খরচ করে ফেলেছেন। তবে রোগের দাপট কমেনি। তাই বান্ধবীর জন্য টুইট করে সাহায্য চাইলেন ব্যাডমিন্টন তারকা। জ্বালা নিজেও কিছু অর্থ সাহায্য করেছেন। কিন্তু আরও অর্থের প্রয়োজন। তাই এ বার বিসিসিআই প্রধান সৌরভের কাছে আর্থিক সাহায্যের আবেদন করা হল। পরিবারকে বাঁচাতে মহারাজের দ্বারস্থ হয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন