Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

নিজেকে প্রমাণ করলেন সৌরভ, আরও খেলার সুযোগ ঝুলন-মিতালিদের, সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া সফর

অস্ট্রেলিয়ায় গিয়ে ৩টি একদিনের ম্যাচ এবং ৩টি টি২০ খেলবেন ঝুলন গোস্বামীরা।

কথা রাখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

কথা রাখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৭:৩২
Share: Save:

কথা রাখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় বোর্ডের প্রধান হিসেবে জানিয়েছিলেন মেয়েদের খেলাও হবে। সেটাই জানা গিয়েছে রবিবার। করোনার কারণে পিছিয়ে গিয়েছিল দুই দেশের সিরিজ। সেপ্টেম্বরে সেই সিরিজ খেলবে ভারত এবং অস্ট্রেলিয়ার মহিলা দল। এই বছরের জানুয়ারি মাসে হওয়ার কথা ছিল এই সফর। অস্ট্রেলিয়ায় গিয়ে ৩টি একদিনের ম্যাচ এবং ৩টি টি২০ খেলবেন ঝুলন গোস্বামীরা।

ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে এখনও সরকারি ভাবে কোনও কিছু জানানো হয়নি। তবে অজি পেসার মেগান শ্যুট জানিয়েছেন তাঁদের পরবর্তী প্রতিপক্ষ ভারত। তিনি বলেন, “সেপ্টেম্বরের মাঝামাঝি ভারতের বিরুদ্ধে খেলা রয়েছে।” অস্ট্রেলিয়ার বোর্ডের পক্ষ থেকেও খুব শীঘ্রই এই সফরের কথা ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে।

অস্ট্রেলিয়া সফরের আগে যদিও ঝুলনরা খেলতে যাবেন ইংল্যান্ডে। ১৬ জুন টেস্ট ম্যাচ দিয়েই শুরু হচ্ছে সেই সিরিজ। কিছু দিন আগেই রমেশ পওয়ারকেই ভারতীয় মহিলা দলের প্রশিক্ষক নির্বাচন করা হয়। দল গঠন নিয়ে বিতর্কও হয়। ভারতীয় বোর্ডের কর্তাদের উপস্থিতিতে করতে হয় ঝুলনদের দল নির্বাচন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE