Arbaaz Khan

আইপিএল বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিলাম, স্বীকার আরবাজের

গত পাঁচ বছর ধরে বুকি সোনু জালানের সঙ্গে যোগাযোগ ছিল বলে জেরায় জানিয়েছেন আরবাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুন ২০১৮ ১৩:৩২
Share:

আরবাজ খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ক্রিকেট জুয়ার সঙ্গে যুক্ত ছিলেন বলে বিস্ফোরক দাবি করলেন সলমন খানের ভাই আরবাজ খান। আইপিএল বেটিংয়ে যুক্ত থাকার অভিযোগে গত শুক্রবার তাঁকে সমন পাঠায় ঠাণে পুলিশ। শনিবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। সেখানে গিয়ে আরবাজ স্বীকার করেছেন, ‘‘আইপিএল বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিলাম।’’

Advertisement

গত পাঁচ বছর ধরে বুকি সোনু জালানের সঙ্গে যোগাযোগ ছিল বলে জেরায় জানিয়েছেন আরবাজ। সোনু যোগেন্দ্র জালান ওরফে সোনু মালাড নামে কুখ্যাত এক ক্রিকেট জুয়াড়িকে গত ১৫ মে গ্রেফতার করে ঠাণে পুলিশ। তোলাবাজি-বিরোধী সেলের সিনিয়র ইনস্পেক্টর প্রদীপ শর্মা জানান, সোনুকে জেরার পরে তার সঙ্গে আরবাজের যোগসূত্র মিলেছে। তার ভিত্তিতেই অভিযোগ উঠেছে যে, আইপিএল-জুয়ায় সোনুর কাছে ২ কোটি ৮০ লক্ষ টাকা হেরেছিলেন আরবাজ। টাকা মেটাতে দেরি করায় সোনু হুমকি দেয় আরবাজকে।

ঠাণের ডোম্বিভলী থেকে বেটিং-চক্র চালায় সোনু। দাউদ ইব্রাহিমের দলের সঙ্গে তার যোগ রয়েছে বলে মনে করা হয়। ২০১২ সালে আইপিএল-জুয়ার অভিযোগে সোনুকে ধরেছিল মুম্বই পুলিশ। ২০১৩-র আইপিএলে গড়াপেটার তদন্তে গ্রেফতার হন ক্রিকেটার শ্রীসন্ত থেকে অভিনেতা বিন্দু দারা সিংহ। অভিযোগ, সে বারও জুয়ার অন্যতম পাণ্ডা ছিল সোনু।

Advertisement

আরও পড়ুন মেসি নেমারের গোলে অন্নসংস্থান দশ হাজার শিশুর

আরও পড়ুন মেসি নেমারের গোলে অন্নসংস্থান দশ হাজার শিশুর

আরও পড়ুন মেসি নেমারের গোলে অন্নসংস্থান দশ হাজার শিশুর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন