আর্জেন্তিনার ফুটবল ফ্যানের ফুতু মেসিকে

সব সীমাই ছাড়িয়ে গেল আর্জেন্তিনার এক ফুটবল ফ্যান। রবিবারই আর্জেন্তিনার ক্লাব রিভার প্লেটকে হারিয়ে ফিফা ক্লাব কাপ চ্যাম্পিয়ন হয়েছিল বার্সেলোনা। তার পরই দেশে ফেরার পথে সমর্থকদের অভব্যতার শিকার হন মেসি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৫ ২১:৩১
Share:

সব সীমাই ছাড়িয়ে গেল আর্জেন্তিনার এক ফুটবল ফ্যান। রবিবারই আর্জেন্তিনার ক্লাব রিভার প্লেটকে হারিয়ে ফিফা ক্লাব কাপ চ্যাম্পিয়ন হয়েছিল বার্সেলোনা। তার পরই দেশে ফেরার পথে সমর্থকদের অভব্যতার শিকার হন মেসি। নারিতা এয়ারপোর্টে রিভার প্লেট সমর্থকদের হাতে অপমানিত হতে হয় মেসিকে। মেসিকে লক্ষ্য করে থুতুও ছেটান এক সমর্থক। রিভার প্লেটের সভাপতি লুসিয়ানো বলেন, ‘‘সবার মধ্যেই এক-দু’জন খারাপ লোক থাকে। মেসি যথেষ্ট ভদ্রলোক।’’

Advertisement

রবিবার ফিফা ক্লাব কাপের ফাইনালে আর্জেন্তিনার ক্লাব রিভার প্লেটকে তিনগোলে হারিয়ে দিয়েছিল বার্সেলোনা। তিনগোলের মধ্যে সুয়ারেজের জোড়া গোলের পাশাপাশি মেসিরও একটি গোল ছিল। দেশের ক্লাবকে হারিয়েই ট্রফি জিতে নেয় মেসি। সেই হার মানতে পারেনি আর্জেন্তিনার সমর্থকরা। প্রসঙ্গত, এই ম্যাচ দেখতে আর্জেন্তিনা থেকে প্রায় ১৫ হাজার দর্শক উপস্থিত ছিল স্টেডিয়ামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন