খুন আর্জেন্টিনার উঠতি গোলকিপার

ঘটনা রবিবার ভোর রাতে বুয়েনস আইরেসের হার্লিংহাম এলাকার। ভোর রাতে স্থানীয় একটি পানশালার সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন আলমাগ্রোর গোলকিপার ফাসুন্দো এসপিন্দোলা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৮ ০৪:০৪
Share:

মর্মান্তিক: আর এক ফুটবলারের হাতে খুন এসপিন্দোলা। ছবি: টুইটার।

আর্জেন্টিনা ফুটবলে কালো দিন। খুন হয়ে গেলেন লিয়োনেল মেসির দেশের এক ফুটবলার। আর সেই খুনের অভিযোগে গ্রেফতার হলেন আরও এক ফুটবলার। দু’জনেই আর্জেন্টিনার ক্লাব ফুটবলে খেলেন।

Advertisement

ঘটনা রবিবার ভোর রাতে বুয়েনস আইরেসের হার্লিংহাম এলাকার। ভোর রাতে স্থানীয় একটি পানশালার সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন আলমাগ্রোর গোলকিপার ফাসুন্দো এসপিন্দোলা। যিনি একটা সময় রিভার প্লেট যুব দলেও খেলেছেন। আর্জেন্টিনার ‘বি’ দলেও ছিলেন তিনি। ঝামেলার মধ্যে এক ব্যক্তি পকেট থেকে ছুরি বার করে এসপিন্দোলার গলা কেটে দেন। অকুস্থলেই মৃত্যু হয় তাঁর। যে ঘটনার পরে দু’জনকে গ্রেফতার করা হয়। যার মধ্যে এক জন স্যান তেলমোর ফুটবলার নাহুয়েল ওভিয়েদো।

রবিবার ভোর সাড়ে ছ’টা নাগাদ যখন পানশালা থেকে বেরিয়ে আসছেন এসপিন্দোলা, তখনই ওভিয়েদোদের সঙ্গে মারপিট বেধে যায়। যার পরে ঘটে ওই মর্মান্তিক ঘটনা। ঘটনার কয়েক ঘণ্টা পরে পুলিশ ওভিয়েদো-কে তাঁর এক বন্ধুর সঙ্গে গ্রেফতার করে। দু’জনে তখন একটি সাদা গাড়িতে ছিলেন। শোনা গিয়েছে, গাড়িতে রক্তের দাগ দেখতে পেয়েছে পুলিশ। পরে কিছু দূরে খুনের অস্ত্রের হদিশও পায় পুলিশ।

Advertisement

কেন দু’দলে ঝামেলা বেধেছিল, তা অবশ্য এখনও জানা যায়নি। অভিযুক্ত ওভিয়েদো এর আগেও নানা ঝামেলায় জড়িয়েছিলেন। ২৮ বছর বয়সি এই তরুণ ২০১১ সালে একটি ডাকাতির ঘটনায় গ্রেফতারও হন। তিন বছরের কারাবাস দেওয়া হলেও সেই সময় জেলে যেতে হয়নি ওভিয়েদোকে। কিন্তু এ বার যে অভিযোগ উঠল তার বিরুদ্ধে, তা প্রমাণিত হলে শাস্তি এড়ানো সম্ভবত সম্ভব হবে না এই ফুটবলারের পক্ষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন