Arjun Tendulkar

মুম্বইয়ের হয়ে অনূর্ধ্ব-১৯ দলে অভিষেক হতে চলেছে সচিন পুত্রের

আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলা বিনু মাঁকড় ট্রফির জন্য মুম্বই দলে জায়গা পেলেন অর্জুন। বিনু মাঁকড় ট্রফির প্রথম দুই ম্যাচের জন্য দল নির্বাচন করেছে রাজেশ পওয়ারের নেতৃত্বাধীন মুম্বই অনূর্ধ্ব-১৯ নির্বাচন কমিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৭ ১৬:১১
Share:

অর্জুন তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে অভিষেক হতে চলেছে সচিন পুত্র অর্জুন তেন্ডুলকরের। আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলা বিনু মাঁকড় ট্রফির জন্য মুম্বই দলে জায়গা পেলেন অর্জুন। বিনু মাঁকড় ট্রফির প্রথম দুই ম্যাচের জন্য দল নির্বাচন করেছে রাজেশ পওয়ারের নেতৃত্বাধীন মুম্বই অনূর্ধ্ব-১৯ নির্বাচন কমিটি। ৯ অক্টোবর বরোদা এবং ১০ অক্টোবর সৌরাষ্ট্রের বিরুদ্ধে খেলবে তরুণ মুম্বই দল। অনূর্ধ্ব-১৯ দলটির অধিনায়ক নির্বাচিত হয়েছেন অগ্নি চোপড়া।

Advertisement

আরও পড়ুন: ফের হোঁচট, মেসিদের বিশ্বকাপ যাত্রা আরও কঠিন হল

আরও পড়ুন: যুব বিশ্বকাপের মঞ্চে সাফাইকর্মীর ছেলে রহিম আলি

Advertisement

অর্জুনের নির্বাচন নিয়ে নির্বাচন কমিটির প্রধান রাজেশ পওয়ার বলেন, “ও আমাদের দলের প্রধান অলরাউন্ডার। ওর খেলায় অনেক উন্নতি আমি লক্ষ্য করেছি। সাম্প্রতি দু’টি প্র্যাক্টিস ম্যাচে দুর্দান্ত বল করেছে অর্জুন। শুধু বলই নয়, ব্যাটটাও বেশ ভাল করে ও। ওকে বোলিং অলরাউন্ডার হিসেবেই দলে রাখা হয়েছে।”

২০১৫-১৬ মরসুমে অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টেও মুম্বইয়ের হয়ে প্রতিনিধিত্ব করেছিল অর্জুন তেন্ডুলকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন