ডার্বিতে নেই অর্ণব, প্রীতমরা

বিশ্বকাপ কোয়ালিফাইং ম্যাচের জন্য ডার্বি খেলতে পারবেন না অর্ণব মণ্ডল, কেভিন লোবো, প্রীতম কোটালরা! স্বভাবতই কিছুটা সমস্যায় বিশ্বজিৎ ভট্টাচার্য এবং সঞ্জয় সেন। আজ জাতীয় দলের শিবিরে ডেকে নেওয়া হল অর্ণবদের। লাল-হলুদ কোচ বিশ্বজিৎ বলেই দিলেন, ‘‘কলকাতা লিগের বড় ম্যাচে অর্ণবরা খেলতে না পারলে সমস্যা হবেই। লোবো, অর্ণব—ওরা তো টিমের প্রধান প্লেয়ার।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৫ ০৪:২৫
Share:

বিশ্বকাপ কোয়ালিফাইং ম্যাচের জন্য ডার্বি খেলতে পারবেন না অর্ণব মণ্ডল, কেভিন লোবো, প্রীতম কোটালরা! স্বভাবতই কিছুটা সমস্যায় বিশ্বজিৎ ভট্টাচার্য এবং সঞ্জয় সেন। আজ জাতীয় দলের শিবিরে ডেকে নেওয়া হল অর্ণবদের। লাল-হলুদ কোচ বিশ্বজিৎ বলেই দিলেন, ‘‘কলকাতা লিগের বড় ম্যাচে অর্ণবরা খেলতে না পারলে সমস্যা হবেই। লোবো, অর্ণব—ওরা তো টিমের প্রধান প্লেয়ার।’’ বাগান কোচ সঞ্জয় অবশ্য ঠান্ডা মাথায় বললেন, ‘‘জাতীয় দলে ডাক পেলে ফুটবলার ছাড়তেই হবে। কিছু করার নেই। আমাকে পরিবর্ত তৈরি রাখতে হবে।’’ কলকাতা ডার্বি এখনও পর্যন্ত ৬ সেপ্টেম্বর নির্দিষ্ট আছে। আর ৮ সেপ্টেম্বর বেঙ্গালুরুতে ইরানের বিরুদ্ধে ম্যাচ কনস্ট্যানটাইনের ভারতের। ইরানের র‌্যাঙ্কিং এই মুহূর্তে ৩৮। এশীয় দেশগুলোর মধ্যে সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন