বিষান বেদী

বেদীর মান ভাঙাতে আসরে অরুণ-পুত্র রোহন

রোহন জানিয়েছেন, বেদীর সঙ্গে কথা বলবেন এবং তাঁকে ভাবনা প্রত্যাহারের আবেদন করবেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১৯:৫২
Share:

বিষেন সিংহ বেদীর রাগ ভাঙাতে চান রোহন জেটলি। ফাইল ছবি

বিষেন সিংহ বেদীর রাগ ভাঙাতে এ বার আসরে নামলেন প্রয়াত অরুণ জেটলির পুত্র রোহন। সোমবার দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের সামনে ভারতের প্রাক্তন অর্থমন্ত্রীর মূর্তি উন্মোচিত হয়। সেই অনুষ্ঠানেই দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) প্রেসিডেন্ট রোহন জানিয়েছেন, বেদীর সঙ্গে কথা বলবেন এবং তাঁকে ভাবনা প্রত্যাহারের আবেদন করবেন।

Advertisement

ক্রিকেট স্টেডিয়ামের সামনে রাজনীতিবিদের মূর্তি বসানোর তীব্র প্রতিবাদ করে গোড়া থেকেই আপত্তি জানিয়ে আসছিলেন বেদী। রবিবার হুমকি দেন, স্টেডিয়ামের দর্শকাসন থেকে তাঁর নাম সরানো না হলে মামলা করবেন।

এ দিন রোহন বলেন, ‘‘বেদীজি হলেন দিল্লি ক্রিকেটের কাছে ‘বিশ্ব পিতা’। যদি ওঁর কোনও সমস্যা থাকে, তাহলে আলোচনা করা যেতেই পারে। আমি একজন তরুণ। প্রবীণদের সাহায্য নিয়ে কাজ করতে চাই।’’

Advertisement

আরও খবর: এটা নয়, লর্ডসের সেঞ্চুরিটাই সেরা: রাহানে

আরও খবর: আইপিএলে সাফল্যের পরেই আত্মবিশ্বাস পাই, বলছেন সিরাজ

তাঁর দাবি, নাম সরানোর কাজ তিনি নিজে করতে পারেন না। এটা পুরোপুরি অ্যাপেক্স কাউন্সিলের সিদ্ধান্ত। রোহনের কথায়, ‘‘আমি এই ব্যাপারটা দেখি না। কারওর নাম সরানোর অধিকার আমার নেই। ওঁকে অনুরোধ করব যাতে ব্যাপারটা আরও একবার ভেবে দেখেন। ওঁর সঙ্গে ডিডিসিএ-র অনেক দিনের যোগাযোগ রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন