অশ্বিনকে হেনস্থা করলেন ধোনি-বিরাট!

তাঁর মোবাইলের ক্যামেরার মান নিয়ে বিরক্ত হয়ে ভারতীয় অফ স্পিনার নালিশ জানাতে গিয়েছিলেন বিরাট কোহলির কাছে। সহমর্মিতা দূরে থাক, বদলে জুটল শুধুই পরিহাস। সতীর্থের কাছে সমর্থন না পেয়ে তিনি, রবিচন্দ্রন অশ্বিন গেলেন তাঁর অধিনায়কের কাছে। কিন্তু মাঝপথেই ভুলে গেলেন ডায়লগ। এবং এ বারেও জুটল পরিহাস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৬ ২২:৫১
Share:

তাঁর মোবাইলের ক্যামেরার মান নিয়ে বিরক্ত হয়ে ভারতীয় অফ স্পিনার নালিশ জানাতে গিয়েছিলেন বিরাট কোহলির কাছে। সহমর্মিতা দূরে থাক, বদলে জুটল শুধুই পরিহাস। সতীর্থের কাছে সমর্থন না পেয়ে তিনি, রবিচন্দ্রন অশ্বিন গেলেন তাঁর অধিনায়কের কাছে। কিন্তু মাঝপথেই ভুলে গেলেন সংলাপ। এবং এ বারেও জুটল পরিহাস।

Advertisement

আইপিএল নিয়ে একটি বিজ্ঞাপনে দেখা গেছে এমনই কিছু মজার মুহূর্ত। যেখানে কখনও অশ্বিনের মোবাইল ক্যামেরার মানকে তাঁর হিন্দি উচ্চারণের থেকে ভাল বলেছেন বিরাট কোহলি, তো কখনও ডায়লগ ভুলে যাওয়ার জন্য তাঁকে নিয়ে বিদ্রুপ করছেন স্বয়ং ক্যাপ্টেন কুল। মজার এই বিজ্ঞাপনটি মুক্তি পাবে দিন দুয়েক পরেই। বিরাটদের সঙ্গে এই বিজ্ঞাপনে দেখা যাবে কঙ্গনা রানাউতকেও। বিজ্ঞাপনটি মুক্তি পাওয়ার আগে দেখে নিন তারই এক ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন