পস্টিগা যাচ্ছেন মুম্বই

হেল্ডার পস্টিগাকে নিয়েই মুম্বই যাচ্ছে আটলেটিকো দে কলকাতা। কেরল ব্লাস্টার্স ম্যাচে চোট পাওয়ার পর ধোঁয়াশা বাড়ে পস্টিগা-কে নিয়ে।

Advertisement
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৬ ০০:৫৮
Share:

পিটিআইয়ের তোলা ফাইল চিত্র।

হেল্ডার পস্টিগাকে নিয়েই মুম্বই যাচ্ছে আটলেটিকো দে কলকাতা। কেরল ব্লাস্টার্স ম্যাচে চোট পাওয়ার পর ধোঁয়াশা বাড়ে পস্টিগা-কে নিয়ে। কিন্তু সে সব জল্পনা উড়িয়ে পস্টিগাকে নিয়েই মুম্বই সিটির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলতে যাচ্ছে আটলেটিকো দে কলকাতা।

Advertisement

মঙ্গলবার দিয়েগো ফোরলানের দলের বিরুদ্ধে ম্যাচের আগে এ দিন প্র্যাকটিসও করে আটলেটিকো। আজ, সোমবার মুম্বই রওনা হচ্ছে মলিনার দল।

গত মরসুমে চেন্নাইয়ানের বিরুদ্ধে চোট পাওয়ার পর আর আইএসএল-এ খেলতে পারেনি পস্টিগা। কিন্তু এ বার অবশ্য পস্টিগাকে দ্রুত দলে রাখাতে টিম ম্যানেজমেন্টও এই বার্তা দিতে চাইছে হয়তো দলের মার্কি ফুটবলারের চোট অতটা গুরুতর নয়।

Advertisement

প্রথম দুটো ম্যাচে দুটোই জিতেছে মুম্বই সিটি। আঁটসাঁট রক্ষণের জন্যই মুম্বই এত ভাল শুরু করেছে সেই কথাই মানছেন কোচ আলেকজান্ডার গুইমারায়েস। বলছেন, ‘‘আমরা খুব ভাল রক্ষণ করছি। আশা করছি দল এই ফর্ম ধরে রাখবে।’’ যদিও মুম্বইতে গত বার ৪-১ জিতেছিল আটলেটিকো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন