Komal Thatal

এটিকের নজরে ভারতীয় ফুটবলের ‘ওয়ান্ডার কিড’

শুধু দেশের মাটিতেই নয়, বিদেশের মাটিতেও খেলার প্রস্তাব পেয়েছিলেন কোমল। তুরস্কের দ্বিতীয় ডিভিশনের ক্লাবে খেলার প্রস্তাব দেওয়া হলেও তা নাকচ করে দেন থাটাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৭ ১৯:৩০
Share:

কোমল থাটাল। ছবি:টুইটার

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে নজরকাড়া ফুটবলার কোমল থাটালকে দলে নিতে মরিয়া এটিকে।

Advertisement

এমনিতেই চতুর্থ সংস্করণের আইএসএল শুরু হতে না হতেই বেকায়দায় দু’বারের চ্যাম্পিয়ন এটিকে। টুর্নামেন্টের শুরুতেই চোট পেয়ে এখনও মাঠে নামতে পারেননি আইরিশ বিশ্বকাপার রবি কিন। এরই মধ্যে প্রথম ম্যাচে কেরল ব্লাস্টার্সের সঙ্গে ড্র এবং দ্বিতীয় ম্যাচে এফসি পুণে সিটির কাছে ৪-১ গোলে হেরে বেশ বিপাকে টেডি শেরিংহ্যামের দল।

আরও পড়ুন: ডার্বির আগে ইস্টবেঙ্গল ম্যাচে হাজির শঙ্করলাল

Advertisement

আরও পড়ুন: শেষ মুহূর্তে ঘরের মাঠে পয়েন্ট নষ্ট ইস্টবেঙ্গলের

এই পরিস্থিতিতে দলের ভিত দৃঢ় করতে কোমল থাটালকে দলে নিতে চাইছে এটিকে টিম ম্যানেজমেন্ট। ইতিমধ্যে কোমলের এজেন্টের সঙ্গে একপ্রস্ত কথাও সেরে রেখেছে এটিকে। এটিকের পাশাপাশি থাটালকে দলে নিতে আগ্রহী এফসি পুণে সিটিও। আই লিগের ক্লাব মিনার্ভা পঞ্জাব এফসিও থাটালকে দলে নেওয়ার বিষয় ইচ্ছাপ্রকাশ করেছিল।

শুধু দেশের মাটিতেই নয়, বিদেশের মাটিতেও খেলার প্রস্তাব পেয়েছিলেন কোমল। তুরস্কের দ্বিতীয় ডিভিশনের ক্লাবে খেলার প্রস্তাব দেওয়া হলেও তা নাকচ করে দেন থাটাল। তবে, এটিকে সূত্রে খবর এটিকের জার্সি গায়ে কোমলের মাঠে নামে স্রেফ কিছু সময়ের অপেক্ষা। অল্প কয়েক দিনের মধ্যেই টেডি শেরিংহ্যাম এবং অ্যাশলে ওয়েস্টউডের ক্লাসে দেখা যাবে এই তরুণ প্রতিভাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন