Sports

কোহালির চোট নিয়ে আশঙ্কা কাটল, খেলার আশ্বাস

যে ভাবে বাউন্ডারিতে বল বাঁচাতে গিয়ে ছিটকে পড়েছিলেন তাতে তখনই সন্দেহটা দানা বাঁধতে শুরু করেছিল। তার পর যখন মাঠ ছাড়লেন তখন আরও পরিষ্কার হয়ে গেল চোট অত হালকা নয়। না হলে সামান্য ব্যথায় মাঠ ছাড়ার পাত্র নন ভারত অধিনায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৭ ১৩:৪৮
Share:

চোটের পর ফিজিওর সঙ্গে মাঠ ছাড়ছেন বিরাট কোহালি। ছবি: বিসিসিআই টুইটার।

মনে করা হচ্ছিল এই ম্যাচে আর খেলতেই পারবেন না তিনি। কিন্তু সেই আশঙ্কা আর থাকল না। স্ক্যানের রিপোর্ট আগামী কাল পাওয়ার কথা। যদিও সুখবর শুনিয়েছে বিসিসিআই-এর মেডিক্যাল টিম। যার পরই বিসিসিআই-এর তরফে জানিয়ে দেওয়া হয়েছে সুস্থ আছেন বিরাট কোহালি। ভারতের মেডিক্যাল টিমের নেতৃত্বে চিকিৎসা চলছে বিরাট কোহালির। কাল থেকেই আবার মাঠে দেখা যেতে পারে তাঁকে।

Advertisement

যে ভাবে বাউন্ডারিতে বল বাঁচাতে গিয়ে ছিটকে পড়েছিলেন তাতে তখনই সন্দেহটা দানা বাঁধতে শুরু করেছিল। তার পর যখন মাঠ ছাড়লেন তখন আরও পরিষ্কার হয়ে গেল চোট অত হালকা নয়। না হলে সামান্য ব্যথায় মাঠ ছাড়ার পাত্র নন ভারত অধিনায়ক। কিন্তু পুরো ম্যাচে আর মাঠে ফিরতে পারলেন না ব্যথা না কমায়। এখনই বলা যাচ্ছে না চোট কতটা কিন্তু শিবিরের খবর স্ক্যান করা হবে বিরাটের কাঁধে।

ম্যাচের ৪০তম ওভারের ঘটনা। রাঁচী টেস্টের প্রথম দিন। চোট পেয়ে মাঠ ছাড়ার পর আর মাঠে ফিরতে পারেননি। পুরো সময়টাই ড্রেসিংরুমে বসেছিলেন হাতে আইসপ্যাক লাগিয়ে। ভারতীয় দলের ফিল্ডিং কোচ আর শ্রীধর বলেন, ‘‘চোট কতটা সেটা আগামী কাল আমরা জানতে পারব। স্ক্যান করা হবে ওর চোটের জায়গায়। ও ডাইভ দেওয়ার সময় পুরো শরীরের চাপটা হাতের উপর পড়েছিল।’’ বিরাট কোহালিস্ক্ একান্তই না খেলতে পারলে তাঁর জায়গা অধিনায়কত্ব করবেন অজিঙ্ক রাহানে।

Advertisement

আরও পড়ুন: শান্তি-বৈঠকে গরহাজির স্মিথ, অশান্তির নিষ্পত্তি হল না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন