Pat Cummins

কোভিড-বিধ্বস্ত ভারতকে সাহায্য করতে এগিয়ে এলেন কামিন্স, স্টার্ক, হ্যাজেলউডরা

লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে অংশ নিয়ে অর্থ জোগাড়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৪:৫৫
Share:

ভারতকে সাহায্য করতে চান কামিন্স, ওয়ার্নাররা। ফাইল ছবি

কোভিডে বিধ্বস্ত ভারতকে সাহায্য করতে ফের একবার এগিয়ে এলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। এবার লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে অংশ নিয়ে অর্থ জোগাড়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

Advertisement

এই ভাবনা জোরে বোলার জোশ লালোরের। এই উদ্যোগের মাধ্যমে সমর্থকরা তাঁদের প্রিয় ক্রিকেটারকে দেখতে পাবেন, তাঁদের সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন এবং তাঁদের ক্রিকেটীয় দক্ষতা সরাসরি দেখার সুযোগ পাবেন। লালোরের এই উদ্যোগে রয়েছে কেকেআর এবং অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কামিন্স। তিনি ছাড়াও মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, নেথান লায়ন, মোজেস অনরিকস, মহিলা ক্রিকেটার অ্যালিসা হিলি এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার রিলি রোসো থাকবেন। মোট ১ লক্ষ অস্ট্রেলীয় ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬ লক্ষ টাকা) জোগাড়ের ভাবনা রয়েছে।

অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে লালোর বলেছেন, “অস্ট্রেলিয়ার ক্রিকেটার হলেও ভারতের সঙ্গে আমাদের আত্মিক যোগাযোগ রয়েছে। দারুণ দেশ, ক্রিকেট পাগল এবং ক্রিকেটারদের সম্মান করতে জানে। ভারতে যা চলছে তার জন্য আমরা কিছু অর্থ জোগাড় করতে পারলে সেটাই অনেক।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন