অস্ট্রেলিয়ান ওপেন

অস্ট্রেলিয়ান ওপেনেও করোনার ধাক্কা, বিমানে পজিটিভ দুই

স্থানীয় প্রশাসনের নিয়ম অনুযায়ী, নিভৃতবাসে থাকলেও প্রতিদিন পাঁচ ঘণ্টা অনুশীলন করার সুযোগ পেতেন খেলোয়া়ড়রা। কিন্তু করোনা পজিটিভ আসায় সেই সুযোগও মিলবে না।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ২০:০১
Share:

করোনা পজিটিভদের মধ্যে থাকতে পারেন অ্যাজারেঙ্কাও। ফাইল ছবি

করোনাভাইরাসের থাবা থেকে বাঁচল না অস্ট্রেলিয়ান ওপেন। শনিবারই আমেরিকা থেকে মেলবোর্নে আসার পথে বিমানে দু’জনের করোনা ধরা পড়ল। ফলে বিমানে থাকা বাকিদেরও নিভৃতবাসে যেতে হবে।

Advertisement

নাম প্রকাশ করা না হলেও জানা যাচ্ছে, আক্রান্তদের তালিকায় রয়েছেন প্রাক্তন গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন ভিক্টোরিয়া অ্যাজারেঙ্কাও। তবে আরেকটি সূত্রের দাবি, বিমানের এক কর্মী এবং এক সাপোর্ট স্টাফের করোনা হয়েছে।

অ্যাজারেঙ্কা ছাড়াও ওই বিমানে জাপানের কেই নিশিকোরি, আমেরিকার স্লোয়েন স্টিফেন্সও ছিলেন। নিয়ম অনুযায়ী প্রত্যেককে নিভৃতবাসে যেতে হচ্ছে। অর্থাৎ আগামী ১৪ দিন ঘরের বাইরে বেরোতে পারবেন না তাঁরা। অস্ট্রেলিয়ার এহেন কড়া নিয়ম কানুনে প্রবল অসন্তোষ প্রকাশ করেছেন কিছু খেলোয়াড়।

Advertisement

আরও খবর: অসমের কাছে হেরে কাজ কঠিন করল বাংলা

আরও খবর: ‘এ তো প্রথম ম্যাচের কার্বন কপি’, বলছেন হতাশ লাল-হলুদ অধিনায়ক ফক্স

স্থানীয় প্রশাসনের নিয়ম অনুযায়ী, নিভৃতবাসে থাকলেও প্রতিদিন পাঁচ ঘণ্টা অনুশীলন করার সুযোগ পেতেন খেলোয়া়ড়রা। কিন্তু করোনা পজিটিভ আসায় সেই সুযোগও মিলবে না। এমনকি পরে নেগেটিভ এলেও নিভৃতবাসে থাকতে হবে। এই কারণেই অ্যাজারেঙ্কারা বেশ বিরক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন