Pat Cummins

আইপিএল বন্ধের ১৩ দিন পর দেশে ফিরলেন কামিন্সরা, সোমবার ইংল্যান্ডে পৌঁছবেন উইলিয়ামসনরা

গত ৪ মে আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পরেই অস্ট্রেলিয়ার প্রত্যেকে মলদ্বীপে চলে আসেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১১:৩০
Share:

দেশে ফিরে ম্যাক্সওয়েল। ছবি টুইটার

মলদ্বীপে প্রায় ১৪ দিন কাটানোর পর অবশেষে দেশে ফিরলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার এবং কোচেরা। সোমবার স্থানীয় সময় সকাল সাড়ে সাতটা নাগাদ সিডনিতে ৩৮ জনের দল এসে নামে। এ বার সিডনির বিভিন্ন হোটেলে ১৪ দিন নিভৃতবাসে থাকবেন তাঁরা।

Advertisement

গত ৪ মে আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পরেই অস্ট্রেলিয়ার প্রত্যেকে মলদ্বীপে চলে আসেন। সেখানেও নিভৃতবাসেই ছিলেন তাঁরা। এ বার দেশে ফিরেও নিভৃতবাসে থাকতে হচ্ছে তাঁদের। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন জানিয়েছেন, ক্রিকেটারদের জন্য বাড়তি কোনও সুবিধা দেওয়া হচ্ছে না। সাধারণ মানুষ যে ভাবে নিভৃতবাসে থাকছেন, তাঁরাও সে ভাবেই থাকবেন। অস্ট্রেলিয়ার ফেরত যাওয়ার উড়ান ভাড়া এবং নিভৃতবাসের খরচ বহন করছে বিসিসিআই।

এদিকে, রবিবার রাতের দিকে ইংল্যান্ডে পা রাখলেন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে চলা নিউজিল্যান্ড দলের কিছু সদস্য। অকল্যান্ড থেকে সিঙ্গাপুর হয়ে তাঁরা হিথরোয় নামেন। তবে কেন উইলিয়ামসন, কাইল জেমিসনের মতো আইপিএল-এ অংশ নেওয়া খেলোয়াড়রা সোমবার দুপুরের দিকে ইংল্যান্ডে যাবেন। অকল্যান্ড থেকে যাওয়া দলে ছিলেন টিম সাউদি, বি জে ওয়াটলিং, রস টেলর এবং নিল ওয়াগনার। তাঁরা সোমবার রওনা দিয়েছেন ইংল্যান্ডের উদ্দেশে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন