Cricket

ক্রিকেটারদের জন্য জল বইছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী! অভিভূত নেটিজেনরা

অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রী একাদশ বনাম শ্রীলঙ্কার মধ্যে টি টোয়েন্টি ম্যাচ ছিল। খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন অজি প্রধানমন্ত্রী স্কট মরিসনও।

Advertisement

সংবাদ সংস্থা

অ্যাডিলেড শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ১১:৫৭
Share:

জলের বোতল নিয়ে মাঠে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। ছবি— টুইটার থেকে নেওয়া।

ক্রিকেটারদের জন্য জলের বোতল হাতে মাঠের ভিতরে দেশের প্রধানমন্ত্রী! বিরল এই দৃশ্য দেখা গেল ক্যানবেরার মানুকা ওভালে। মাঠে জলের বোতল নিয়ে গেলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন।

Advertisement

ক্রিকেট মাঠ অনেক দুর্লভ মুহূর্তের জন্ম দিয়েছে অতীতে। কিন্তু, ক্রিকেটারদের জন্য জলের বোতল হাতে মাঠের ভিতরে ঢুকে পড়েছেন দেশের প্রধানমন্ত্রী, এমন দৃশ্য স্মরণকালের মধ্যে ঘটেনি। মাঠের ভিতরে জলের বোতল হাতে স্কট মরিসন, এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবিটি শেয়ার করেন ধারাভাষ্যকার হর্ষ ভোগলেও।

অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রী একাদশ বনাম শ্রীলঙ্কার মধ্যে টি টোয়েন্টি ম্যাচ ছিল। খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন অজি প্রধানমন্ত্রী স্কট মরিসনও। ক্রিকেটারদের উৎসাহ দিচ্ছিলেন তিনি। ড্যানিয়েল ফলিন্স শ্রীলঙ্কার দাসুন শানাকাকে আউট করার পরেই দেখা যায় মাঠের ভিতরে জল নিয়ে দৌড়ে যাচ্ছেন মরিসন। ক্রিকেটারদের সঙ্গে হাই ফাইভ করতেও দেখা যায় তাঁকে। প্রধানমন্ত্রীকে জলের বোতল হাতে মাঠে নামতে দেখে বিস্মিত হয়ে যান ক্রিকেটাররাও।

Advertisement

আরও পড়ুন: সৌরভ-কোহালি বৈঠকেও মিলল না উত্তর, ধোনির দলে ফেরা নিয়ে মিলল আভাস

টস জিতে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। নির্ধারিত ২০ ওভারে শ্রীলঙ্কা করে ৮ উইকেটে ১৩১ রান। দ্বীপরাষ্ট্রের দলের মধ্যে সর্বোচ্চ রান করেন ওশাদা ফার্নান্দো। ২৫ বলে ৩৮ রান করেন তিনি। তিনটি চার ও দু’টি ছক্কা হাঁকান ফার্নান্দো। প্রধানমন্ত্রী একাদশের হয়ে ব্লুমফিল্ড ও ড্যানিয়েল ক্রিশ্চান দু’টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় প্রধানমন্ত্রী একাদশ। হ্যারি নিয়েলসেন ৫০ বলে ৭৯ রানের ইনিংস খেলে ম্যাচ জেতান।

আরও পড়ুন: বিশ্রামে বিরাট, সৌরভ-যুগের প্রথম দল নির্বাচনেও রইল চমক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন