Sports News

জায়গা হল না ধবনের, দলে ফিরলেন অক্ষর

রবিবারই শেষ দুই ম্যাচের দল ঘোষণা করে দিল বিসিসিআই। যে দলে ফিরিয়ে আনা হল না শিখর ধবনকে। প্রথম ম্যাচের আগে অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে গোড়ালিতে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন অক্ষর পটেল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৩৫
Share:

দলে ফিরলেন অক্ষর পটেল। —ফাইল চিত্র।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে আর খে‌লা হচ্ছে না শিখর ধবনের। প্রথম তিনটি ওয়ান ডে দলে ধবনের জায়গা হলেও স্ত্রীর অসুস্থতার জন্য খেলতে চাননি তিনি। বিসিসিআইও তাঁকে ছেড়ে দেয়। রবিবারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে জিতে সিরিজ ৩-০তে জিতে নিয়েছে ভারত। পরের দুটো ম্যাচ নিয়মরক্ষার হলেও ভারতীয় দল চাইবে ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে ৫-০ করেই দেশে ফেরৎ পাঠাতে।

Advertisement

আরও পড়ুন

ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ে শীর্ষে বিরাটের ভারত

Advertisement

এই ক্যাচও নেওয়া যায়! দেখালেন মনীশ পাণ্ডে, দেখুন ভিডিও

রবিবারই শেষ দুই ম্যাচের দল ঘোষণা করে দিল বিসিসিআই। যে দলে ফিরিয়ে আনা হল না শিখর ধবনকে। প্রথম ম্যাচের আগে অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে গোড়ালিতে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন অক্ষর পটেল। তাঁর জায়গায় প্রথম তিন ম্যাচের জন্য ডেকে নেওয়া হয়েছিল রবীন্দ্র জাডেজাকে। সুস্থ হয়ে দলে ফিরেছেন অক্ষর। বাদ গেলেন জাডেজা। পরের ম্যাচ বেঙ্গালুরুতে ২৮ সেপ্টেম্বর।

ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, মণীশ পাণ্ড্য, কেদার যাদব, অজিঙ্ক রাহানে, এমএস ধোনি (উইকেট কিপার), হার্দিক পাণ্ড্য, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, যশপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, মহম্মদ শামি, অক্ষর পটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন