Sports News

বিরাট, ধোনিদের কী ছবি টুইট করলেন পাকিস্তানের আজহার আলি

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বয়ং বিরাট কোহালিও মাঠের মধ্যেই আড্ডা জমিয়েছিলেন পাকিস্তানের প্লেয়ারদের সঙ্গে। সে নিয়ে যে কেউ কেউ ভুরু কোঁচকাননি এমনও নয়। কিন্তু মাঠের বাইরে যে সবাই একই তা আবার প্রমাণ করলেন পাকিস্তানের আজহার আলি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ১৭:২৭
Share:

চ্যাম্পিয়ন্স ট্রফি হাতে আজহার আলি। ছবি: রয়টার্স।

ভারতকে হারিয়েই চ্যাম্পিয়ন্স ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছে পাকিস্তান। যা তাদের জয়ের উচ্ছ্বাসকে দ্বিগুন করেছে। কিন্তু মাঠের মধ্যের লড়াই দুই দেশের কেউই তা মাঠের বাইরে নিয়ে যাননি কখনও। বরং ফাইনাল ম্যাচ শেষে দুই দলের প্লেয়ারদেরই দেখা গিয়েছে হাসি, মজায় মেতে উঠতে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বয়ং বিরাট কোহালিও মাঠের মধ্যেই আড্ডা জমিয়েছিলেন পাকিস্তানের প্লেয়ারদের সঙ্গে। সে নিয়ে যে কেউ কেউ ভুরু কোঁচকাননি এমনও নয়। কিন্তু মাঠের বাইরে যে সবাই একই তা আবার প্রমাণ করলেন পাকিস্তানের আজহার আলি।

Advertisement

আরও খবর: দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের বিমানে উঠলেন না কুম্বলে

দেশে ফিরে ভাসলেন শুভেচ্ছার জোয়ারে। যা নিয়ে আপ্লুত পুরো দল। তার আগে ইংল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে সময় কাটাতে পেরে রীতিমতো খুশি আজহার আলির দুই ছেলে। হতে পারেন পাকিস্তান ক্রিকেটারের ছেলে কিন্তু তারাও যে ধোনি, বিরাটদের ফ্যান। তাই ছেলেদের সঙ্গে ধোনি, বিরাট ও যুবরাজের ছবি নিজের মোবাইল ক্যামেরায় ধরে রাখলেন আজহার। দেশে ফিরে সেই ছবি পোস্ট করলেন টুইটারে। সেখানে তিনি লেখেন, ‘‘সেই সব কিংবদন্তী ক্রিকেটারদের ধন্যবাদ যারা আমার ছেলেদের সময় দিয়েছেন। ওরা খুব খুশি।’’

Advertisement

আজহার আলির সেই টুইট (_)

আজহার আলির সেই টুইট (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন