Babita Phogot

বিজেপি-তে যোগ দিলেন কমনওয়েলথে সোনাজয়ী কুস্তিগির ববিতা

“আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভীষণ ভক্ত। ২০১৪ সাল থেকে আমি ওঁকে ফলো করছি। দেশের জন্য উনি দারুণ কাজ করছেন। আমার মনে হয় সবাই বিজেপি-র সঙ্গে যুক্ত হতে চাইবে।”

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৯ ১৭:১৩
Share:

বিজেপি-তে যোগ দিলেন ববিতা ফগত ও তাঁর বাবা। ছবি: পিটিআই

বিজেপি-তে যোগ দিলেন ২০১৪ কমনওয়েলথে সোনাজয়ী কুস্তিগির ববিতা ফগত এবং তাঁর বাবা মহাবীর ফগত। ২০১৬ সালে এই মহাবীর ফগত ও তাঁর মেয়েদের লড়াইয়ের কাহিনি নিয়েই তৈরি হয়েছিল বিখ্যাত বলিউড সিনেমা ‘দঙ্গল’। ২০১৬ সালে গুরু দ্রোণাচার্য পুরস্কার পান মহাবীর ফগত। এই বছর হরিয়ানার ভোটের আগে ফগতের অন্তর্ভুক্তি, দলকে সাহায্য করতে পারে বলে মনে করছে বিজেপি।

Advertisement

জম্মু-কাশ্মীর নিয়ে মোদী সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ববিতা। বিজেপি-তে যোগ দিয়ে তিনি এ-ও বলেছেন, “আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভীষণ ভক্ত। ২০১৪ সাল থেকে আমি ওঁকে ফলো করছি। দেশের জন্য উনি দারুণ কাজ করছেন। আমার মনে হয় সবাই বিজেপি-র সঙ্গে যুক্ত হতে চাইবে।”

আরও পড়ুন: আমরা রামের বংশধর, চাইলে প্রমাণ দেব, দাবি বিজেপি সাংসদ দিয়া কুমারীর

Advertisement

কাশ্মীরি মেয়েদের বিয়ে করার সম্পর্কে হরিয়ানার মুখ্যমন্ত্রী এমএল খট্টরের মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে মনে করেন ২০১৬-য় অলিম্পিক্সে অংশগ্রহণ করা কুস্তিগির ববিতা ফগত। তাঁর কথায়: “আমার মনে হয় না আমাদের মুখ্যমন্ত্রী কাশ্মীরি মেয়ে-বোনেদের উদ্দেশে অপমানজনক কিছু বলেছেন। মিডিয়ার কাছে অনুরোধ, দয়া করে ওঁর কথার ভুল ব্যাখ্যা করবেন না।”

এই বছরের শেষের দিকে হরিয়ানায় বিধানসভা নির্বাচন হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন