পরিচারিকা নিগ্রহে অভিযুক্ত বাংলাদেশ ক্রিকেটারকে কোর্টের তলব

মামলা চলছে। এখন জামিনে আছেন বাংলাদেশের ক্রিকেটার শাহাদাত হোসেন। হতে পারে ১৪ বছর পর্যন্ত জেল। তাঁর বাড়ির পরিচারিকা ছিলেন ১১ বছরের মাহফুজ আখতার হ্যাপি। অভিযোগ তাঁর উপর অত্যাচার চালিয়েছে শাহদাত ও তাঁর স্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৫ ১৯:১৯
Share:

মামলা চলছে। এখন জামিনে আছেন বাংলাদেশের ক্রিকেটার শাহাদাত হোসেন। হতে পারে ১৪ বছর পর্যন্ত জেল। তাঁর বাড়ির পরিচারিকা ছিলেন ১১ বছরের মাহফুজ আখতার হ্যাপি। অভিযোগ তাঁর উপর অত্যাচার চালিয়েছে শাহদাত ও তাঁর স্ত্রী। গত সেপ্টেম্বরে ঢাকার রাস্তায় আহত অবস্থায় পাওয়া যায় এই মেয়েটিকে। তাঁকে যখন উদ্ধার করা হয় তখন তাঁর একটি পা ভাঙা ছিল। চোখের পাশে কালশিটে পরে গিয়েছিল। ৬ অক্টোবর শাহাদাত নিজেই মিসিং ডাইরি করেন।

Advertisement

এদিকে মেয়েটিকে উদ্ধার করার পর সে পুলিশকে বয়ান দেয় কিভাবে অত্যাচার করতেন শাহাদাতরা। গত দু’বছর ধরে সে কাজ করছিল এই ক্রিকেটারের বাড়িতে। এবং নিয়মিত তাঁর উপর অত্যাচার চালাতেন দু’জনে। ১২ জানুয়ারি আদালতে হাজিরা দেওয়ার কথা ক্রিকেটার ও তাঁর স্ত্রীর। এই মুহূর্তে তাঁরা জামিনে বাইরে রয়েছেন। এই ঘটনার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড শাহদাতকে নির্বাসিত করেছে। তিনি এখন দলের বাইরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন