টি২০-র মেজাজে ওয়ান ডে খেলে জয় বাংলাদেশের

ম্যাচ ছিল ৫০ ওভারের। কিন্তু বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল খেলল টি২০-র মেজাজে। পুরো ওভার অবশ্য কোনও দলেরই ব্যাট করা হল না। ঘরের মাটিতে টস জিতে প্রথমে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠিয়েছিল বাংলাদেশ দলের অধিনায়ক মেহদি হাসান মিরাজ।

Advertisement

নিজস্ব প্রতিনিধি

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৬ ২০:৫৩
Share:

ম্যাচ ছিল ৫০ ওভারের। কিন্তু বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল খেলল টি২০-র মেজাজে। পুরো ওভার অবশ্য কোনও দলেরই ব্যাট করা হল না। ঘরের মাটিতে টস জিতে প্রথমে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠিয়েছিল বাংলাদেশ দলের অধিনায়ক মেহদি হাসান মিরাজ। ৩৯.২ ওভারেই সব উইকেট হারিয়ে মাত্র ১১৪ রানই তুলতে পারে ক্যারিবিয়ানরা। সালে আহমেদের বোলিংয়ের দাপটেই শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। চার উইকেট নেন তিনি। ম্যাচের সেরাও হয়েছেন। দু’টি করে উইকেট নেন সঞ্জিত সাহা ও সৈয়দ সরকার।

Advertisement

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের ব্যাটসম্যানরা টি২০র ঢঙেই উড়িয়ে দেয় প্রতিপক্ষকে। মাত্র ২০.৩ ওভারে দু’উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় পিনাক ঘোষ, জয়রাজ শেখরা। নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৪১ রান। এই জয়ের সঙ্গেই তিন ম্যাচের সিরিজ ১-০ তে এগিয়ে গেল বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন